• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ, ২৮শে মার্চ, ২০২৪ ইং
নেতাকর্মীদের ভালবাসায় সিক্ত হলেন লাবু চৌধুরী

মনির মোল্যা, সালথা (ফরিদপুর) প্রতিনিধি:

ফরিদপুরের সালথা উপজেলা আওয়ামী লীগের নেতাকর্মী ও সমর্থকদের ফুলেল শুভেচ্ছায় সিক্ত হলেন নবনির্বাচিত সংসদ সদস্য শাহদাব আকবর লাবু চৌধুরী। রবিবার সকালে সালথা উপজেলার রসুলপুর হামিদ মঞ্জিল নিজ বাড়িতে নেতাকর্মীরা তাকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান।

এসময় সংসদ উপনেতা সৈয়দা সাজেদা চৌধুরীর মেঝছেলে সাজিদ আকবর চৌধুরী, সালথা উপজেলা আওয়ামী লীগের সভাপতি দেলোয়ার হোসেন, প্রবীন আওয়ামী লীগ নেতা ইমামুল হোসেন তারা মিয়া, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফারুকুজ্জামান মিয়া, যুগ্ম সাধারণ সম্পাদক শহীদুল হাসান খান সোহাগ, সাংগঠণিক সম্পাদক চৌধুরী সাব্বির আলী সহ নেতাকর্মী ও সমর্থকবৃন্দ উপস্থিত ছিলেন।

এসময় লাবু চৌধুরী বলেন, আমার মা সৈয়দা সাজেদা চৌধুরী যেভাবে এই অঞ্চলের মানুষের সেবা করে গেছেন আমিও তেমন করে এই অঞ্চলের মানুষের সেবা করে যাব। ফরিদপুর-২ আসন হবে আওয়ামীলীগের দূর্গ।

শনিবার (৫ নভেম্বর) অনুষ্ঠিত ফরিদপুর-২, আসনের উপনির্বাচনে শাহদাব আকবর লাবু চৌধুরী নৌকা প্রতীকে ৬৮ হাজার ৮১৪ ভোট পেয়ে বেসরকারিভাবে বিজয়ী হয়েছেন। তার নিটকতম প্রতিদ্বন্দ্বী বাংলাদেশ খেলাফত আন্দোলন মনোনীত প্রার্থী অ্যাডভোকেট জয়নুল আবেদীন বকুল মিয়া বটগাছ প্রতীকে পেয়েছেন ১৪ হাজার ৮৭৮ ভোট।

সকাল ৮টা থেকে এ আসনের মোট ১২৩ ভোটকেন্দ্রে ভোটগ্রহণ শুরু হয়। বিরতিহীনভাবে বিকাল ৪টা পর্যন্ত চলে ভোটগ্রহণ। মোট ৩ লাখ ১৮ হাজার ৪৭২ জন ভোটারের মধ্যে ৮৩ হাজার ৬৯০ জন ভোটার ইলেকট্রনিক ভোটিং মেশিন ইভিএমের মাধ্যমে তাদের ভোট প্রয়োগ করেন। সুষ্ঠু-শান্তিপুর্ণ পরিবেশে এ নির্বাচন অনুষ্ঠিত হয়। ভোটগ্রহণ চলাকালীন কোথাও কোনো অপ্রীতিকর ঘটনার খবর পাওয়া যায়নি।

প্রসঙ্গত, আওয়ামী লীগের বর্ষীয়ান নেত্রী ও জাতীয় সংসদের উপনেতা সৈয়দা সাজদা চৌধুরীর মত্যুতে গত ১১ সেপ্টেম্বর ফরিদপুর-২ (সালথা-নগরকাদা-কৃষ্ণপুর) সংসদীয় আসন শূন্য ঘোষণা করা হয়। গত ২৬ সেপ্টেম্বর তফসিল ঘোষণা করে নির্বাচন কমিশন (ইসি)।

৬ নভেম্বর ২০২২

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

মার্চ ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« ফেব্রুয়ারি    
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।