• ঢাকা
  • শুক্রবার, ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৯শে এপ্রিল, ২০২৪ ইং
বিশেষ বিমানে ফিরলো সাকিব – মুস্তাফিজ

ছবি-সংগৃহীত

স্পোর্টস ডেস্ক :- ভারতের সঙ্গে বাংলাদেশের সীমান্ত ও বিমান যোগাযোগ বন্ধ থাকায় বিশেষ বিমানে করে দেশে ফিরেছেন সাকিব আল হাসান ও মোস্তাফিজুর রহমান। ঢাকায় তাদের ১৪ দিনের প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টাইন করতে হবে।

বৃহস্পতিবার (৬ মে) বিকেলে তাদের বহনকারী বিমান শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করে। রাইজিংবিডিকে বিষয়টি নিশ্চিত করেছেন বিসিবির লজিস্টিক সাপোর্টের কর্মকর্তা ওয়াসিম খান।

মুঠোফোনে তিনি বলেন, ‘বিশেষ বিমানে করে সাকিব-মোস্তাফিজ নিরাপদে দেশে ফিরেছে। বিমানবন্দর থেকে তারা সরাসরি সোনারগাঁয়ে চলে যাবেন। ওখানে কোয়ারেন্টাইনের ব্যবস্থা করা হয়েছে দুজনের জন্য।’

দুজন ভিন্ন ফ্র্যাঞ্চাইজিতে খেললেও এসেছেন একই ফ্লাইটে। তাদের খরচের কিছু অংশ বহন করছে দুজনের ফ্র্যাঞ্চাইজি কলকাতা নাইট রাইডার্স ও রাজস্থান রয়্যালস।

মঙ্গলবার আইপিএল স্থগিত হয়ে গেলে অনেক বিদেশি ক্রিকেটারদের মতো সাকিব-মোস্তাফিজেরও দেশে ফেরা নিয়ে অনিশ্চয়তা তৈরি হয়। সামনে শ্রীলঙ্কা সিরিজ থাকায় তাদের বিশেষ ব্যবস্থায় ফেরানোর পাশাপাশি কোয়ারেন্টাইন শিথিলের অনুরোধ করে স্বাস্থ্য মন্ত্রণালয়কে চিঠি দেয় বোর্ড। তবে স্বাস্থ্য অধিদপ্তর জানিয়েছে, তাদের জন্য কোনও ছাড় নয়। ১৪ দিনের কোয়ারেন্টাইন শেষ করতে হবে তাদের।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

এপ্রিল ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« মার্চ    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।