• ঢাকা
  • রবিবার, ১৬ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ, ২৮শে ফেব্রুয়ারি, ২০২১ ইং
বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙচুরের প্রতিবাদে ফরিদপুরে বিক্ষোভ ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত

বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙচুরের প্রতিবাদে ফরিদপুরে বিক্ষোভ ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে।

কুষ্টিয়ায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য ভাংচুরের প্রতিবাদে এবং দোষীদের গ্রেপ্তার ও দৃষ্টান্ত মূলক শাস্তির দাবিতে ফরিদপুর জেলা আওয়ামীলীগের উদ্যোগে রবিবার বেলা সাড়ে ১১ টায় স্থানীয় জনতা ব্যাংকের মোড়ে এক প্রতিবাদ সভা ও‌ বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়।
বিক্ষোভ সমাবেশে বক্তব্য রাখেন ফরিদপুর জেলা পরিষদের চেয়ারম্যান এডভোকেট শামসুল হক ভোলা মাস্টার , ফরিদপুর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি শামীম হক, হামীম গ্রুপের ব্যবস্হাপনা পরিচালক একে আজাদ, মিজানুল ইসলাম মিজু, জিয়াউল হাসান মিঠু, শওকত আলী জাহিদ, তামজিদুল হক রিয়ান প্রমূখ।
সভায় বক্তারা বলেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশকে যখন উন্নয়নের দিকে ধাবিত করছেন তখনই বিএনপি-জামায়াত জোট সরকারের ভাবমূর্তি নষ্ট করার জন্য একের পর এক অপকর্ম করে যাচ্ছেন। তারা বলেন মামুনুল হক গংরা বঙ্গবন্ধুর ভাস্কর্য ভেঙ্গে দেশকে অশান্ত করার পায়তারায় ব্যস্ত রয়েছেন। জামাত শিবির মুক্তিযুদ্ধ বিশ্বাস করে না। তারা অবিলম্বে এ ঘটনায় জড়িত ব্যক্তিদের গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তি দেবার জন্য প্রশাসনের প্রতি আহ্বান জানান। তারা বলেন বঙ্গবন্ধুর জন্ম না হলে এদেশ কোনদিন স্বাধীন হত না। আমরা স্বাধীনতা পেতাম না। তারা এ ঘটনায় জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন। এরপর একটা বিক্ষোভ মিছিল শহর প্রদক্ষিণ করে।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

ফেব্রুয়ারি ২০২১
শনিরবিসোমমঙ্গলবুধবৃহশুক্র
« জানুয়ারি  
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮ 
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।