• ঢাকা
  • মঙ্গলবার, ১লা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৬ই জুলাই, ২০২৪ ইং
৫১তম জাতীয় সমবায় দিবস উপলক্ষ্যে মধুখালীতে র‌্যালী ও আলোচনা সভা

মধুখালী (ফরিদপুর) প্রতিনিধি : “বঙ্গবন্ধুর দর্শন সমবায়ে উন্নয়ন”“সমবায় শক্তি,সমবায় মুক্তি”প্রতিপাদ্যকে নিয়ে সারা দেশের ন্যায় ফরিদপুরের মধুখালীতে উপজেলা প্রশাসন ও সমবায় বিভাগের আয়োজনে জাতীয় সমবায় দিবস উপলক্ষ্যে র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

৫ নভেম্বর শনিবার বেলা সাড়ে ১১টায় উপজেলা পরিষদ চত্বরে জাতীয় ও সমবায় পতাকা উত্তোলনের মাধ্যমে দিনের কর্মসূচীর উদ্বোধন করেন উপজেলা চেয়ারম্যান মোঃ শহিদুল ইসলাম। পতাকা উত্তোলন পরবর্তী একটি বর্ণাঢ্য সমবায় র‌্যালী বের হয়ে উপজেলা সদরের ঢাকা-খুলনা মহাসড়কসহ পৌর সদরের গুরুত্বপূর্ন স্থান প্রদক্ষিণ করে উপজেলা চত্বরে প্রত্যাবর্তন করে। র‌্যালী পরবর্তী উপজেলা মিলনায়তনে উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ আশিকুর রহমান চৌধুরীর সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান মোঃ শহিদুল ইসলাম। বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা ভাইস চেয়ারম্যান মুহাম্মদ মুরাদুজ্জান মুরাদ, ভাইস চেয়ারম্যান (মহিলা) মোর্শেদা আক্তার মিনা, মধুখালী বাজার বনিক সমবায় সমিতির সভাপতি আবুল বাশার বাদশা, রুপালী সঞ্চয় ও ঋনদান সমবায় সমিতির সভাপতি সুখেন মজুমদার, সাধারন সম্পাদক মোঃ মঞ্জুর রহমান মোল্যা, সমবায়ী কাজলী খাতুন, মোঃ ওবায়দুর রহমানসহ প্রমুখ। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন উপজেলা সমবায় কর্মকর্তা মুহাম্মাদ মহিউদ্দিন।
আলোচনা সভায় সমবায় সমিতি প্রতিষ্ঠাতায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর অবদান ,ভুমিকা ও সমবায়ের গুরুত্ব আরোপ করে বক্তাগণ বক্তব্য রাখেন।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

জুলাই ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« জুন    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।