• ঢাকা
  • শুক্রবার, ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৯শে এপ্রিল, ২০২৪ ইং
রাজশাহীতে ৪শ’ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী দিলেন মেয়র লিটন

মোঃ আলাউদ্দিন মন্ডল রাজশাহী

করোনাভাইরাসে (কোভিড-১৯) রাজশাহী মহানগরীর ক্ষতিগ্রস্ত ৪শ’ পরিবারের মাঝে ফুড প্যাকেজ বিতরণ করা হয়েছে। শনিবার (৫ জুন) বিকেলে রাজশাহী কলেজিয়েট স্কুল অ্যান্ড কলেজ মাঠে আনুষ্ঠানিকভাবে ফুড প্যাকেজ বিতরণ করেন সিটি মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন।
সামাজিক দূরত্ব মেনে এই অনুষ্ঠানের আয়োজন করে বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি রাজশাহী সিটি ইউনিট।অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মেয়র খায়রুজ্জামান লিটন বলেন, যেকোনো দুর্যোগে ক্ষতিগ্রস্ত মানুষের পাশে থাকে রেড ক্রিসেন্ট।
এরই ধারাবাহিকতায় আজ রাজশাহী সিটি ইউনিটের পক্ষ থেকে ৪০০ পরিবারের মাঝে রমজান ফুড প্যাকেজ বিতরণ করা হলো। আগামীতেও মানুষকে সহায়তা করা হবে।সিটি মেয়র আরও বলেন, করোনা পরিস্থিতিতে রাজশাহীর কর্মহীন ও নিম্ন আয়ের মানুষকে সরকারি সহায়তা ছাড়াও ব্যক্তিগত উদ্যোগে খাদ্য সহায়তা, ঈদের আগে ঈদ উপহার সামগ্রী দেওয়া হয়েছে। আমি সব সময় মানুষের পাশে আছি, আগামীতেও থাকবো।ফুড প্যাকেজ বিতরণ অনুষ্ঠানের বক্তব্য দেন রাজশাহী মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডাবলু সরকার। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- রেড ক্রিসেন্ট সোসাইটি রাজশাহী সিটি ইউনিটের ভাইস চেয়ারম্যান রেজাউল করিম রাজু, মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোস্তাক হোসেন, মহানগর শ্রমিক লীগের সাধারণ সম্পাদক আব্দুস সোহেল। অনুষ্ঠানের সঞ্চালনা করেন রেড ক্রিসেন্ট সোসাইটির সিটি ইউনিটের যুব প্রধান মো. শিমুল হোসেন। যুব রেড ক্রিসেন্টের স্বেচ্ছাসেবীরা সামাজিক দূরত্ব ও শৃঙ্খলা বজায় রাখতে সহায়তা করেন।এরআগে স্কুল মাঠজুড়ে সামাজিক দূরত্ব মেনে সারি সারি করে বসানো হয় ৪০০ চেয়ার। প্রতিটি চেয়ারের পাশে রাখা হয় ফুড প্যাকেজের প্যাকেট। প্রতিটি প্যাকেটে ছিল সাড়ে ৭ কেজি চাল, ১ কেজি ডাল, ১ লিটার তেল, ১ কেজি লবণ, ১ কেজি চিনি ও ৫০০ গ্রাম সুজি। বিকেলে অনুষ্ঠানের প্রধান অতিথি রাসিক মেয়র লিটন কয়েকজনের হাতে প্যাকেট তুলে দিয়ে এই কার্যক্রমের উদ্বোধন করেন।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

এপ্রিল ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« মার্চ    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।