• ঢাকা
  • রবিবার, ২৬শে অগ্রহায়ণ, ১৪৩০ বঙ্গাব্দ, ১০ই ডিসেম্বর, ২০২৩ ইং
দিনাজপুরে বিআরটিসি বাসের ধাক্কায় নিহত ৬, আহত ১০

দিনাজপুরের বীরগঞ্জ উপজেলায় বিআরটিসি বাস ব্যাটারিচালিত ভ্যানের পিছনে ধাক্কা মেরে ভ্যানের উপরে উঠিয়ে দিলে ভ্যানের মধ্যে থাকা একই পরিবারের ৬ জন যাত্রী নিহত হয়। এই ঘটনায় বাসের মধ্যে থাকা আরো ১০ জন যাত্রী আহত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

নিহত ৬ জন হলেন, বীরগঞ্জ উপজেলার ভাবকী এলাকার ইদ্রিস আলীর স্ত্রী নাসরিন আক্তার (৪৫), মেয়ে রূপা আক্তার (৮) ও ছেলে নাইম হাসান (১৪), কাহারোল উপজেলার জগদল এলাকার আবুল হোসেনের স্ত্রী আসমা খাতুন (৪২), বীরগঞ্জের মুড়িয়ালা এলাকার আতিয়ার রহমানের স্ত্রী নার্গিস বেগম (৩৫) এবং কাহারোল উপজেলার দেবীপুর এলাকার আব্দুস সোহানের মেয়ে লামিয়া আক্তার (৮)।

সোমবার (০৬ জুলাই) দুপুর আনুমানিক ২টার দিকে দিনাজপুর-পঞ্চগড় মহাসড়কের বীরগঞ্জ উপজেলার ২৫ মাইল বাজারে এই দুর্ঘটনা ঘটে।ভ্যানের উপর বিআরটিসি বাসটি উঠিয়ে দেওয়ার পর নিয়ন্ত্রন হারিয়ে রাস্তার পাশে একটি গাছের সাথে ধাক্কা লেগে উল্টে গেলে বাসের মধ্যে থাকা আরো ১০জন যাত্রী আহত হলে তাদেরকে হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে জানা যায়।

বীরগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল মতিন প্রধান বলেন, ‘দুপুরে যাত্রীবাহী বিআরটিসির একটি বাস পঞ্চগড় যাচ্ছিল। পথে দিনাজপুর-পঞ্চগড় মহাসড়কের বীরগঞ্জের ২৫ মাইল বাজারে বাসটি একটি অটোভ্যানকে পেছন থেকে ধাক্কা দিয়ে উপরে উঠিয়ে দেয়। এতে ঘটনাস্থলেই ৫ জন এবং হাসপাতালে নেওয়ার পর আরো এক জনের মৃত্যু হয়।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

ডিসেম্বর ২০২৩
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« নভেম্বর    
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।