• ঢাকা
  • সোমবার, ৯ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২২শে এপ্রিল, ২০২৪ ইং
রাজশাহীতে শতভাগ মাস্ক নিশ্চিত করতে হাতে মাস্ক নিয়ে রাস্তায় বোয়ালিয়া থানা পুলিশ

করোনাভাইরাস সম্পর্কে সচেতনতা বাড়াতে রাজশাহী মহানগরীতে শতভাগ মাস্ক নিশ্চিত এবং করোনার সংক্রমণ রোধ করতে রাজশাহী মেট্রোপলিটন পুলিশ কমিশনার জনাব মোঃ হুমায়ুন কবির, বিপিএম, পিপিএম এর নির্দেশনায় আরএমপি বোয়ালিয়া মডেল থানা এলাকার রাস্তায় রিকশাওয়ালা, ফুটপাতের ক্ষুদ্র ব্যবসায়ী,পথশিশু ও শ্রমজীবী মানুষের মধ্যে ৩০০ মাস্ক বিতরণ করা হয়েছে। আজ সোমবার বেলা ১টার সময় এ মাস্কগুলি বিতরণ করা হয়।

জানা যায়, রাজশাহী মেট্রোপলিটন পুলিশ (আরএমপি) কমিশনার জনাব হুমায়ুন কবির বিপিএম পিপিএম এর নির্দেশে করোনাভাইরাস সম্পর্কে সচেতনতা বাড়াতে বোয়লিয়া মডেল থানার সহকারী পুলিশ কমিশনার ফারজিনা নাসরিনের নেতৃত্বে থানার অফিসার ইনর্চাজ নিবারণ চন্দ্র বর্মন বোয়ালিয়া থানাধীন জিরো পয়েন্ট,মনিচত্বর,পাঠানপাড়া এলাকায় রাস্তায় রিকশাওয়ালা, ফুটপাতের ক্ষুদ্র ব্যবসায়ী,পথশিশু ও শ্রমজীবী মানুষের মধ্যে ৩০০ মাস্ক বিতরণ করা হয়। এ সময় থানার সেকেন্ড অফিসার সাহিন ইসলাম,মালো পাড়া পুলিম ফাঁড়ির ইনচার্জ এসআই ইফতে খায়ের আলম,এসআই মতিন,এসআই উত্তম রয়সহ থানার অন্যান্ন সদস্য বৃন্দরা উপস্থিত ছিলেন।

মাস্ক বিতরণ শেষে বোয়লিয়া মডেল থানার সহকারী পুলিশ কমিশনার ফারজিনা নাসরিন বলেন, রাজশাহী মহানগরীতে শতভাগ মাস্ক নিশ্চিত এবং করোনার সংক্রমণ রোধ করতে রাজশাহী মেট্রোপলিটন পুলিশ কমিশনার জনাব মোঃ হুমায়ুন কবির, বিপিএম, পিপিএম মহোদয় এর নির্দেশনায় এই কার্যক্রম হাতে নেওয়া হয়েছে। এ কার্যক্রম অব্যহত থাকবে বলে জানান তিনি।

তিনি আরো বলেন , শুধু পুলিশ নয় যাঁর যাঁর জায়গা থেকে যদি এভাবে কাজ করা হয়, করোনার আতঙ্ক অনেকটাই কেটে যাবে। তাই সমাজের সকলের নিকট আবেদন সচেতনতা বৃদ্ধির জন্য যাঁর যাঁর জায়গা থেকে যতটুকু সম্ভব মানব সেবাই আগিয়ে আসুন।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

এপ্রিল ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« মার্চ    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।