• ঢাকা
  • শনিবার, ১৫ই মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ, ২৮শে জানুয়ারি, ২০২৩ ইং
Mujib Borsho
Mujib Borsho
জন্মদিনে ১০০ জন এতিম ও দুঃস্থদের খাওয়ালেন সাংবাদিক নাজমুল হাসান নিরব

হারুন-অর-রশীদ, ফরিদপুর:

সম্পূর্ণ ব্যাতিক্রমভাবে নিজের জন্মদিন পালন করলেন ফরিদপুরের সাংবাদিক ও তরুণ সংগঠক নাজমুল হাসান নিরব।

রবিবার (৬ নভেম্বর) দুপুরে ফরিদপুরের চরভদ্রাসন উপজেলার গাজিরটেক ইউনিয়নের দারুল উলূম মাদ্রাসা ও এতিমখানার প্রায় একশত এতিম, দু:স্থ, অসহায় মেধাবী ছাত্রদের জন্য দুপুরের খাবারের আয়োজন করেন তিনি।

এসময় উপস্থিত ছিলেন, চরভদ্রাসন রিপোর্টার্স ক্লাবের সভাপতি মো. রাশেদুজ্জামান, দৈনিক মানবজমিন প্রতিনিধি মো. মনির হোসেন পিন্টু, কারেন্ট নিউজের প্রতিনিধি শাহরিয়ার আহমেদ, মাদ্রাসার মুহতামীম মাওলানা আসাদুজ্জামান, হাফেজ আবু তাহেরসহ মাদ্রাসার শিক্ষকবৃন্দ।

জানা যায়, উক্ত মাদ্রাসার মসজিদে বাদ যোহর দোয়ার আয়োজন করা হয়। দোয়া শেষে মাদ্রাসার ছাত্রদের মধ্যে খাবার বিতরণ করা হয়। প্রতিবছর জন্মদিনে ব্যাতিক্রম কিছুর আয়োজন করেন সাংবাদিক নাজমুল হাসান নিরব। সবসময় দু:স্থ ,অসহায় ও এতিমদের নিয়ে কাজ করেন তিনি।জন্মদিনে এতিমদের জন্য কিছু করতে পেরে তিনি সৃষ্টিকর্তার নিকট শুকরিয়া আদায় করেন। সেই সাথে সমাজের বিত্তবানদের এতিম ও অসহায়দের পাশে দাঁড়ানোর অনুরোধ করেন।

সাংবাদিক ও তরুণ সংগঠক নাজমুল হাসান নিরব বর্তমানে ঢাকা থেকে প্রকাশিত জাতীয় দৈনিক ভোরের পাতা পত্রিকা ও অনলাইন নিউজ পোর্টাল রাইজিংবিডি ডটকমের ফরিদপুর জেলা প্রতিনিধি হিসেবে কাজ করছেন। এছাড়া তিনি মানবতা ফাউন্ডেশন নামে একটি সমাজসেবামূলক সংগঠন পরিচালনা করেন। যেটি এতিম অসহায় ও দু:স্থদের নিয়ে কাজ করে।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

জানুয়ারি ২০২৩
শনিরবিসোমমঙ্গলবুধবৃহশুক্র
« ডিসেম্বর  
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১ 
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।