• ঢাকা
  • বৃহস্পতিবার, ১২ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, ২৬শে নভেম্বর, ২০২০ ইং
কিছু কথা, কিছু প্রশ্ন? – সোহেল রেজা বিপ্লব

সোহেল রেজা বিপ্লব, ফরিদপুর জেলা আওয়ামীলীগের উপ-দপ্তর সম্পাদক

লুটেরা,দুর্বিত্ব,হাইব্রিড,জামাত বিএন পির দোসর,দূর্ণিতিবাজ এদেরকে দল থেকে বের করে দেওয়ার জন্য নেত্রীর নির্দেশে যে অভিযান পরিচালিত হচ্ছে তাকে আমরা স্বাগত জানাই। কিন্তু এর বাইরে ইদানিং আমাদের সাংবাদিক ভাইদের কিছু লেখা ও ছবি আমাদের কে একটু অবাক করছে যেমন আফসানা মন্জিলের মুরিদ এই শব্দটি বুঝতে আমাদের একটু অসুবিধা হচ্ছে। লুটেরা ,দূর্ণিতিবাজ, হাইব্রিড আর আফসানা মন্জিলের মুরিদ যদি একই অপরাধে অপরাধি হিসাবে চিহ্নিত করে রাজনীতি থেকে দূরে সরিয়ে রাখার পায়তারা করা হয় তাহলেতো আর আওয়ামিলীগ করার লোক খুজে পাওয়া যাবে না। নেত্রী যাকে নৌকা দিয়ে পাঠাবেন আমরা তার পক্ষে কাজ করে এম পি বানাবো, নেত্রী তাকে মন্ত্রী বানাবেন কর্মি হিসাবে এটাই আমাদের কাজ।

আমরা যারা ৯০ দশকের এরশাদ বিরোধী আন্দোলন ,২০০১ এর খালেদা নিজামি জোট সরকারের বিরুদ্ধে আন্দোলন ,ফকরুদ্দিন মইনুদ্দিন এর ১/১১ ওয়ান ইলেভন সরকার এর বিরুদ্ধে জননেত্রী শেখ হাসিনাকে মুক্ত করার আন্দোলনে যুবলীগের একজন সক্রিয় কর্মি হিসাবে কাজ করে নেত্রীকে মুক্ত করেছিলাম। তার পর যখন ২০০৮এ আওয়ামিলীগ ক্ষমতায় আসলো এখন আর আমাদের খবর থাকলো না। এই সময়ে দলের মধ্যে অনেক কিছু ঘটে গেল ,এমনও একটা পরিবেশ আসলো যখন কয়েক বছরের জন্য নিজেকে ফরিদপুর থেকে সরিয়ে নিতে বাধ্য হলাম।কয়েকবছর পর ফিরে এসে তখন দেয়ালে পিঠ ঠেকে গেছে আর পারছিলাম না তখন ২০১৫ সাল জেলা আওয়ামিলীগের সাধারনসম্পাদক মাসুদ ভাই(মাসুদ খালু)যুগ্মসম্পাদক মাছুদুল হক মাছুদ ভাই,আবু নাইম আর আমি সোহেল রেজা বিপ্লব এই চার জন চকবাজার ছোট মাছুদ ভাইয়ের চেম্বারে বসে ৪জন মিলে সিদ্ধান্ত দিলেন আমাদের দুজনকে নিলে যাওয়ার জন্য,তার পর থেকে ২০২০ সাল পর্যন্ত ওখানেই ছিলাম। এটা জোর দিয়ে বলতে পারি অনৈতিক কোন কর্মকান্ডের সাথে আমাদের কোনো সম্প্রিক্ততা নাই।

ছাত্রলীগ করেছি, সম্পাদক সহ রাজেন্দ্র কলেজের ভিপি, জিএস হয়েছি। যুবলীগের যুগ্ম আহবায়ক ছিলাম, বর্তমানে জেলা আওয়ামীলীগের উপ-দপ্তর সম্পাদকের দায়িত্ব পালন করছি। ১৯৯০ থেকে ২০২০ দীর্ঘ ত্রিশ বছর জননেত্রী শেখ হাসিনার একজন কর্মী হিসেবে সমস্ত লোভলালসার উর্ধ্বে থেকে নিজেকে পরিচ্ছন্ন রাজনৈতিক কর্মী হিসেবে নেত্রীর সকল নির্দেশনা জীবনের শেষদিন পর্যন্ত সততার সাথে পালন করে যাব। জয় বাংলা জয় বঙ্গবন্ধু।

## সোহেল রেজা বিপ্লব এর ফেইসবুক থেকে সংগৃহিত      

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

নভেম্বর ২০২০
শনিরবিসোমমঙ্গলবুধবৃহশুক্র
« অক্টোবর  
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০ 
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।