• ঢাকা
  • মঙ্গলবার, ১লা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৬ই জুলাই, ২০২৪ ইং
সালথা’য় জমি নিয়ে সংঘর্ষে আহত- ১০

ছবি প্রতিকী

মনির মোল্যা, সালথা (ফরিদপুর) প্রতিনিধি:

ফরিদপুরের সালথায় জমি নিয়ে দুই দলের সংঘর্ষে অন্তত ১০ জন আহত হওয়ার খবর পাওয়া গেছে। আহতদের হাসপাতালে ভর্তি করা হয়েছে। শুক্রবার (৬ জানুয়ারী) দুপুরে জুম্মার নামাজের সময় উপজেলার রামকান্তুপুর ইউনিয়নের শৈলডুবি গ্রামে সংঘর্ষের এ ঘটনা ঘটে।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। স্থানীয়রা জানান, জমি নিয়ে দীর্ঘদিন ধরে শৈলডুবি গ্রামের দুলাল শেখের সঙ্গে তার ভাতিজা নুর আলম শেখের বিরোধ চলে আসছিল। বিরোধের কারণে চাচা-ভাতিজা গ্রাম্য আলাদা দলপক্ষ গঠন করেন।

ভাতিজা নুর আলম স্থানীয় গ্রাম্য নেতা মান্নান মোল্যার পক্ষে আর চাচা দুলাল শেখ প্রতিপক্ষের গ্রাম্য নেতা হাসান মাতুব্বরের পক্ষে যোগ দেন। এরই মধ্যে শুক্রবার দুপুরে জুম্মার নামাজে যাওয়ার পথে বিরোধপূর্ণ জমি নিয়ে নুর আলমের সঙ্গে দুলালের কথাকাটাকাটি ও হাতাহাতির ঘটনা ঘটে।

এরই জেরধরে উভয় দলের সমর্থকরা নামাজ পড়া বাদ দিয়ে দেশীয় অস্ত্রসস্ত্র নিয়ে সংঘর্ষে লিপ্ত হয়। প্রায় ঘন্টাব্যাপী চলে ধাওয়া পাল্টা ধাওয়া ও ইটপাটকেল নিক্ষেপ। এতে উভয় দলের অন্তত ১০ আহত হয়। আহতদের মধ্যে কয়েকজনকে ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সালথা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শেখ সাদিক বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিবেশ শান্ত করে। এ সময় ঘটনাস্থল থেকে নিজাম শেখ ও শাওন ফকির নামে দুই জনকে আটক করা হয়েছে।

০৬ জানুয়ারি ২০২২

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

জুলাই ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« জুন    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।