• ঢাকা
  • বৃহস্পতিবার, ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৫শে এপ্রিল, ২০২৪ ইং
ফরিদপুরে স্ত্রীকে হত্যার পর স্বামীরও আত্মহত্যা

নিরজ্ঞন মিত্র ( নিরু),ফরিদপুর: ফরিদপুরে গৃহবধূকে ওড়না দিয়ে পেঁচিয়ে শ্বাসরোধ করে হত্যা করে নিজেও আত্মহত্যা করেছেন স্বামী।

বুধবার সদরের কৃষ্ণনগর ইউনিয়নের চর কৃষ্ণনগর গ্রামে এ ঘটনা ঘটে। স্বামী বিপ্লব মন্ডল (২৫) তার স্ত্রী লামিয়া মিম (২০) কে নিয়ে একই এলাকায় শ্বশুর বাড়ীতে তিন দিন আগে বেড়াতে যান। সকাল ১০ টার দিকে স্ত্রী লামিয়া তার মায়ের সাথে অন্যের বাড়ীতে চাল কুটতে যায়। স্বামীর খাবার দিতে স্ত্রী লামিয়া বাড়ীতে আসে। লামিয়ার মা শিউলি বেগম ১২ টার দিকে চাল কুটে ফিরে বাড়ীতে এসে দেখে মেয়ে লামিয়া অচেতন লেপ দিয়ে চাপা অবস্থায় রাখা। পরে লামিয়ার মা শিউলি বেগমের চিৎকারে পাশের বাড়ির লোকজন ছুটে আসে, লামিয়াকে ফরিদপুর মেডিকেল হাসপাতালে নিয়ে যায়। হাসপাতালের কর্তব্যরত ডাক্তার লামিয়াকে দেখে মৃত ঘোষণা করে। পরে একই এলাকার দুপুর ১ টার দিকে স্বামী বিপ্লব মন্ডল তার নিজ বাড়ীর শোয়ার ঘরের আরার সাথে ওড়না গলায় বেধে আত্মহত্যা করে।

এলাকাবাসী ও পারিবারিক সূত্রে জানা যায়, বিপ্লব মন্ডল, পিতা ফরিদউদ্দিন মন্ডল তার বাড়ী কুষ্টিয়া সদরের হাট্টা হরিপুর দীর্ঘ ৬ বৎসর আগে ফরিদপুর সদরের কৃষ্ণনগর ইউনিয়নের কাচারদিয়া একটি ইট ভাটায় টলি চালানোর কাজ করে আসছে। এখানে থাকা অবস্থায় নূরুল ইসলাম নূরুর পালিত মেয়ে লামিয়ার সাথে ভালোবাসার সম্পর্ক হয় বিপ্লবের। এরপরে ৩ বৎসর আগে লামিয়ার সাথে বিপ্লবের আনুষ্ঠানিক ভাবে বিবাহ হয়।

এ ব্যাপারে কোতয়ালী থানার এস আই ফুরকান বলেন, ধারনা করা হচ্ছে স্বামী স্ত্রীর কলহের জের ধরে স্ত্রীকে ওড়না গলায় পেচিয়ে শ্বাসরোধ করে হত্যার পর স্বামী বিপ্লব নিজেও আত্মহত্যা করেছেন। দুইটি লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হবে। প্রতিবেদন পাওয়ার পর বিষয়টা সম্পর্কে নিশ্চিত হওয়া যাবে। এ ব্যাপারে মামলার প্রস্তুতি চলছে।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

এপ্রিল ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« মার্চ    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।