• ঢাকা
  • সোমবার, ৩১শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ১৫ই জুলাই, ২০২৪ ইং
আলফাডাঙ্গায় পূজা মন্ডপের ২০০ বস্তা চালসহ নসিমন চালক আটক

বোয়ালমারী-আলফাডাঙ্গা (ফরিদপুর) প্রতিনিধি ঃ ফরিদপুরের আলফাডাঙ্গায় শারদীয়া দূর্গা পূজা উপলক্ষে পূজা মন্ডপের বরাদ্দকৃত সরকারি চাল ২০০ বস্তা পাচারকালে আটক করেছে স্থানীয় থানা পুলিশ। এ সময় এক নসিমন চালককে আটক করা হয়েছে। গত বুধবার দিনগত রাত সাড়ে ৯টার উপজেলার খাদ্য গুদামের সামনে এ ঘটনা ঘটে।
গতকাল বৃহস্পতিবার দুপুরে নসিমন চালক সোহেল শেখকে সন্ধেহজনক ভাবে ৫৪ ধারায় ফরিদপুর আদালতে পাঠানো হয়েছে।
থানা সূত্রে জানা যায়, আলফাডাঙ্গা উপজেলায় ৪৭টি মন্ডপে দূর্গা
পূজা অনুষ্ঠিত হয়েছে। এসব মন্দিরের বরাদ্দকৃত ২০০ বস্তা চালসহ সোহেল রানা (২২) নামে এক নসিমন চালককে আটক করা হয়। সোহেল পাশ্ববর্তী উপজেলার শেখর কুবাদ শেখের ছেলে। এ সময় আরো দুই নসিমন চালক পালিয়ে গেছে। তিনটি নসিমন ভর্তি দুইশত বস্তা চাল (প্রতি বস্তায় ৩০ করে মোট ৬ হাজার কেজি) জব্দ করে থানায় রাখা হয়েছে। আর নসিমন চালক সোহেল শেখ সন্ধেহজনক ভাবে ৫৪ ধারায়
ফরিদপুর আদালতে পাঠানো হয়েছে। চাল উদ্ধারকারী থানার উপপরিদর্শক আবুল কালাম বাদি হয়ে থানায় একটি সাধারণ ডায়েরী করেছেন।
এ ব্যাপারে উপজেলা খাদ্য গুদাম কর্মকর্তা আশিকুর রহমান বলেন,মুঠোফোনে (০১৭২৫ ২৩৭৭৪৪) একাধিকবার চেষ্টা করেও ফোনটি রিসিভ না করায় যোগাযোগ করা সম্ভব হয়নি।
আলফাডাঙ্গা থানার অফিসার ইনচার্জের দায়িত্বে থাকা উপপরিদর্শক মো. আবু সহিদ চাল উদ্ধারের বিষয়টি নিশ্চিত জানান, আটককৃত ব্যক্তি প্রকৃতপক্ষে পূজা কমিটির নিকট থেকে চাউল ক্রয় করে এনেছে কিনা; বা কোন অসাধুভাবে অধিক মুনাফার আশায় অবৈধভাবে ব্যবসা করার জন্য সরকারি চাউল অন্য কোথায় থেকে ক্রয় করে এনেছে কি না, এই বিষয়ে তদন্ত অব্যাহত রয়েছে। তদন্ত শেষ না হওয়া পর্যন্ত আটক
ব্যক্তিকে জেল হাজতে রাখার জন্য বৃহস্পতিবার তাকে আদালতে পাঠানো হয়েছে। প্রাথমিক ভাবে চাল উদ্ধারকারী অফিসার বাদি হয়ে থানায় সাধারণ ডায়েরী (জিডি) করেছেন।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

জুলাই ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« জুন    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।