• ঢাকা
  • শনিবার, ৩০শে চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ, ১৩ই এপ্রিল, ২০২৪ ইং
ফরিদপুরে মৃত্যু বেড়ে দাঁড়িয়েছে ৫৩ জনে, আক্রান্ত ৫০৫৩ জন

ফরিদপুরে করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে বৃহস্পতিবার (৬ আগস্ট) তিন জনের মৃত্যু হয়েছে। এই নিয়ে জেলায় এ রোগে মৃতের সংখ্যা দাড়ালো ৫৩ জন। জেলায় মোট করোনা আক্রান্ত হয়েছেন ৫ হাজার ৫৩ জন।

বৃহস্পতিবার (৬ আগস্ট) দুপুরে মধুখালী উপজেলায় পরিবার পরিকল্পনা কর্মকর্তা মো. শোয়েব আলী, পৌর সদরের চাল ব্যবসায়ী পরান সিকদার এবং বিকালে চরভদ্রাসন উপজেলার এমপিডাঙ্গি এলাকার স্কুল শিক্ষক আব্দুল হালিম মোল্লা মারা গেছেন।

ফরিদপুরের সিভিল সার্জন ডা. ছিদ্দীকুর রহমান জানান, এ পর্যন্ত জেলায় বৃহস্পতিবার তিন জন সহ করোনায় মারা গেছেন ৫৩ জন। এছাড়াও জেলায় মোট করোনা আক্রান্ত হয়েছেন ৫ হাজার ৫৩ জন।

জানা যায়, পবিত্র ঈদুল আজহার দিন মধুখালী উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা মো. শোয়েব আলী মিয়ার শরীরে করোনা উপসর্গ দেখা দিলে তিনি গত ৪ আগস্ট মঙ্গলবার ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে করোনা পরীক্ষার জন্য নমুনা দেন। ওই দিনই তাঁর শরীরে করোনা পজিটিভ শনাক্ত হয়। এরপর থেকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন তিনি। বৃহস্পতিবার বেলা ২টায় মারা যান তিনি।

পরিবার পরিকল্পনা কর্মকর্তা মো. শোয়েব আলী মিয়ার বাড়ি উপজেলার কোরকদী ইউনিয়নের বামুন্দি বালিয়াকান্দি গ্রামে। মৃত্যুকালে তিনি স্ত্রী, ২কন্যা সন্তান, আত্মীয়স্বজন সহ অসংখ্য শুভাকাঙ্খি রেখে গেছেন।

মধুখালী উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মো. রেজাউল ইসলাম জানান, পরিবার পরিকল্পনা কর্মকর্তা মো. শোয়েব আলী মিয়া করোনায় আক্রান্ত হয়ে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন।

তিনি আরো জানান, গত ২৪ ঘন্টায় মধুখালী উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোঃ মোস্তফা মনোয়ার, স্বাস্থ্য কমপ্লেক্সের একজন চিকিৎসক সহ নতুন করে আরও ৫জন কর্মীর করোনা শনাক্ত হয়েছে। এই নিয়ে উপজেলায় করোনা রোগীর সংখ্যা দাঁড়ালো ২৬৩ জন।

এদিকে মো. শোয়েব আলী মিয়ার গ্রামের বাড়ি উপজেলার বামুন্দি বালিয়াকান্দিতে বৃহস্পতিবার বাদ মাগরিব নামাজে জানাজা শেষে স্বাস্থ্যবিধি মেনে তার দাফন সম্পন্ন করা হয়েছে বলে স্বজনরা জানিয়েছে।

অপরদিকে বৃহস্পতিবার দুপুরে করোনা উপসর্গ নিয়ে মধুখালী পৌরসভার বাসিন্দা চাল ব্যবসায়ী পরান সিকদার (৬৭) চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। তার মৃত্যুর বিষয়টি সংশ্লিষ্ট পৌরসভার ৪নং ওয়ার্ড কমিশনার মো. আনিসুর রহমান লিটন নিশ্চিত করেছেন।

এদিকে চরভদ্রাসন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা হাফিজুর রহমান জানান, বিকাল সাড়ে ৪টার সময় করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন অবসরপ্রাপ্ত শিক্ষক আব্দুল হালিম মোল্লা। রাতেই স্বাস্থ্যবিধি মেনে পারিবারিক কবরস্থানে তার দাফন সম্পন্ন করা হবে।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

এপ্রিল ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« মার্চ    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।