• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৪শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ, ৮ই ডিসেম্বর, ২০২২ ইং
Mujib Borsho
Mujib Borsho
আলিয়াবাদে চৌধুরী কামাল ইবনে ইউসুফের স্মরন সভা ও  দোয়া মাহফিল

মাহবুব হোসেন পিয়াল,০৬ ফেব্রুয়ারী,ফরিদপুর জেলা প্রতিনিধি –

ফরিদপুর সদর উপজেলার আলিয়াবাদ ইউনিয়ন বিএনপি ও সহযোগী সংগঠনের উদ্যোগে কেন্দ্রিয় বিএনপির ভাইস চেয়ারম্যান ও সাবেক মন্ত্রী চৌধুরী কামাল ইবনে ইউসুফের স্মরণে গতকাল শনিবার (৬ফেব্রুয়ারী) বিকাল ৪ টায় আলিয়াবাদ পেট্রল পাম্প সংলগ্ন বাজার প্রাঙ্গনে স্মরণ সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

স্মরণ সভা ও মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চৌধুরী কামাল ইবনে ইউসুফের জেষ্ঠ্য কন্যা মহিলা দলের কেন্দ্রীয় নিবার্হী কমিটির যুগ্ন- সাধারণ সম্পাদক চৌধুরী নায়াব ইউসুফ।

আলিয়াবাদ ইউনিয়ন বিএনপির সভাপতি রেজাউল করিম নুরু মন্ডলের সভাপতিত্বে স্মরন সভায় বক্তব্য দেন শহর বিএনপির সাধারণ সম্পাদক  গোলাম মোস্তফা মিরাজ, কোতয়ালী থানা বিএনপির সাধারণ সম্পাদক নাজমুল হাসান চৌধুরী রঞ্জন, সাংগঠনিক সম্পাদক শাহ শফিকুল হক রানু মিয়া, জেলা ছাত্র দলের সভাপতি সৈয়দ আদনান হোসেন অনু, মহানগর ছাত্রদলের সভাপতি শাহরিয়ার শিথিল, সাধারণ সম্পাদক রাকিবুল ইসলাম ও সাংগঠনিক সম্পাদক মো. হাবিবুর রশীদ রিমু, আলিয়াবাদ ইউনিয়ন বিএনপির সাধারন সম্পাদক মোঃ আবুল বাশার মৃধার্, যুবদল নেতা আশরাফুল হক বুলেট,সাইফুল ইসলাম,ফারুক হোসেন, আলিয়াবাদ ইউনিয়ন বিএনপি নেতা শামসুল আলম বাবলু,   ইসহাক শেখ,রানা সরদার, হুময়ুন মৃধা, হাসেম খান, সিরাজ মেম্বার্র, আদেল মেম্বার, জিন্না মেম্বার, ইসাহাক মাস্টার প্রমুখ। সভা শেষে চৌধুরী কামাল ইবনে ইউসুফের রুহের মাগফিরাত কামনা করে বিশেষ দোয়া ও মোনাজাত পরিচালনা করেন সাদীপুর হাফেজিয়া মাদ্রাসা ও ইয়াতিমখানার মোহতামিম হাফেজ মোঃ হাফিজুর রহমান।

সমগ্র স্মরণ সভা ও দোয়া মাহফিলের সার্বিক তত্ত্বাবধায়নে ছিলেন আলিয়াবাদ ইউনিয়ন বিএনপির সাধারন সম্পাদক মোঃ আবুল বাশার মৃধা

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

ডিসেম্বর ২০২২
শনিরবিসোমমঙ্গলবুধবৃহশুক্র
« নভেম্বর  
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১ 
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।