• ঢাকা
  • শনিবার, ২৬শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ, ১০ই ডিসেম্বর, ২০২২ ইং
Mujib Borsho
Mujib Borsho
ফরিদপুর জেলা এ্যাম্বুলেন্স মালিক সমিতির নব-নির্বাচিত কমিটিকে সংবর্ধণা

শ্রাবণ হাসান,ফরিদপুর :-

ফরিদপুর জেলা এ্যাম্বুলেন্স মালিক সমিতির ২০২১-২৪ইং মেয়াদী ১১ সদস্য বিশিষ্ট নব-নির্বাচিত কমিটিকে সংবর্ধণা প্রদান করা হয়েছে।

গতকাল শনিবার (৬ ফেব্রুয়ারি, ২০২১ইং) সন্ধ্যায় ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতাল সংলগ্ন কার্যালয় চত্ত্বরে ফুলের মালা পড়িয়ে তাদের এই সংবর্ধনা দেন জেলার এ্যাম্বুলেন্স মালিকগণ ও চালকেরা।

এ সংবর্ধণা অনুষ্ঠানে উক্ত কমিটির উপদেষ্টা পরিষদের সদস্য আবুল কালাম আজাদ এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন পৌরসভার ১৩নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ মিজানুর রহমান (মিনান) এবং বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে দিক-নির্দেশণামূলক বক্তব্য রাখেন টি.আই. মোঃ তুহিন লস্কর।

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, উক্ত কমিটির সাবেক সভাপতি মোঃ আব্দুল কুদ্দুস, বর্তমান কমিটির সভাপতি মোঃ সাজ্জাদ হোসেন (সুমন), সাধারণ সম্পাদক রওশন শেখ প্রমুখ।

এছাড়া কমিটির উপদেষ্টা পরিষদের সদস্য মোঃ লিয়াকত আলী বিপ্লব, মোঃ আবু সাঈদ টিটু, মোঃ ইয়ার আলী, মোঃ গাজী শোয়েবুর রহমান (সোহাগ), মোঃ সিদ্দিক শেখ ও মোঃ কুদ্দুস শেখসহ এ্যাম্বুলেন্স মালিক ও চালকেরা উপস্থিত ছিলেন।

বিশেষ অতিথি’র বক্তব্যে টি.আই মোঃ তুহিন লস্কর সকল চালককে ড্রাইভিং লাইসেন্স গ্রহণ করার এবং গাড়ির ফিটনেস লাইসেন্স গ্রহণ করার অনুরোধ জানান। তিনি এ্যাম্বলেন্স মালিক ও চালকদের উদ্দেশ্যে বলেন, পুলিশ-ফায়ার সার্ভিস-এ্যাম্বুলেন্স একই সুত্রে গাঁথা। মনে রাখবেন, আপনাদের মূল উদ্দেশ্যে মানুষকে সেবা দেওয়া। আপনাদের দ্বারা কেউ যেন কষ্ট না পায়। ট্রাফিক পুলিশের পক্ষ থেকে আপনাদের সর্বত্র সহযোগিতা প্রদান করা হবে। এ সময় তিনি এ্যাম্বুলেন্স মালিক সমিতির জন্য একটি স্থায়ী জায়গা করে দেওয়ার পৌর কাউন্সিলরকে অনুরোধ জানান এবং সকল চালকদের জন্য একটি নির্দিষ্ট ড্রেস পরিধান করার পরামর্শ প্রদান করেন।

নব-নির্বাচিত কমিটির সভাপতি মোঃ সাজ্জাদ হোসেন (সুমন) বক্তব্যকালে এ্যাম্বুলেন্স চালকদের পুলিশের হয়রানি থেকে মুক্তি পাওয়ার জন্য উপস্থিত টি.আই এর দৃষ্টি আকর্ষণ করেন এবং আগামী ৩ বছরে এ্যাম্বুলেন্সের মাধ্যমে মানুষের সঠিক সেবা দেওয়ার প্রত্যায় ব্যক্ত করেন।

উল্লেখ্য, ১১ সদস্য বিশিষ্ট নব-নির্বাচিত কমিটির সভাপতি- মোঃ সাজ্জাদ হোসেন (সুমন), কার্যকারী সভাপতি- মোঃ রফিকুল আজম (রুবেল), সহ-সভাপতি- মোঃ ইলিয়াস খানসামা, সাধারণ সম্পাদক- মোঃ রওশন শেখ, যুগ্ম-সম্পাদক- মোঃ আজম শেখ, সাংগঠনিক সম্পাদক- মোঃ রিয়াজুল ইসলাম (রানা), প্রচার সম্পাদক- মোঃ শামিম মিয়া, কোষাধ্যক্ষ- মোঃ আজাদ খানসামা, দপ্তর সম্পাদক- মোঃ তুহিন মিয়া, সড়ক সম্পাদক- মোঃ লিটন তালুকদার ও কার্যকারী সদস্য মোঃ নাজমুল হাসান (আরিফ)।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

ডিসেম্বর ২০২২
শনিরবিসোমমঙ্গলবুধবৃহশুক্র
« নভেম্বর  
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১ 
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।