• ঢাকা
  • শনিবার, ১৪ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, ২৮শে নভেম্বর, ২০২০ ইং
ফরিদপুরে ঐতিহাসিক ৭ই মার্চ পালন

ফরিদপুরে নানা কর্মসূচির মধ্যদিয়ে ঐতিহাসিক ৭ই মার্চ পালিত হয়েছে। শনিবার সকাল ৮টায় ফরিদপুর শহরের থানা রোড এলাকায় আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে জেলা আওয়ামী লীগের উদ্যোগে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করা হয় ।

পরে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্প মাল্য অর্পন করা হয়। ফরিদপুর সদর আসনে এমপি, সাবেক মন্ত্রী, স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ইঞ্জিনিয়ার খন্দকার মোশারফ হোসেন এর পক্ষে দলটির নেতাকর্মিরা পুস্প মাল্য অর্পণ করেন। এরপর জেলা আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, মহিলা আওয়ামী লীগসহ সহযোগি সংগঠনের নেত্রীবৃন্দ পুষ্প মাল্য অর্পন করেন।

এ সময় স্বাধীনতা যুদ্ধে নিহত ও ১৯৭৫ এর ১৫ ই আগষ্টে নিহত শহীদদের স্মরণে এক মিনিট নিরবতা পালন করা হয়। এ কর্মসূচিতে উপস্থিত ছিলেন, আওয়ামীলীগ সভাপতি অ্যাড. সুবল চন্দ্র সাহা, জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী সহ – সভাপতি লোকমান হোসেন মৃধা,

আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক ঝর্না হাসান, কোতয়ালী থানা আওয়ামীলীগের সভাপতি ও সদর উপজেলা চেয়ারম্যান মোঃ আব্দুর রাজ্জাক মোল্লা, শহর আওয়ামীলীগের সভাপতি নাজমুল ইসলাম খন্দকার লেভী, সাধারন সম্পাদক চৌধুরী বরকত ইবনে সালাম, জেলা যুবলীগের আহবায়ক এএইচএম ফুয়াদ, যুগ্ম আহ্বায়ক স্বপন পাল, আওয়ামীলীগ নেতা আবু নাইম, অ্যাড. জাহিদ ব্যাপারী, সোহেল রেজা বিপ্লব, শ্রমিক লীগ সভাপতি আক্কাস হোসেন, প্রমুখ।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

নভেম্বর ২০২০
শনিরবিসোমমঙ্গলবুধবৃহশুক্র
« অক্টোবর  
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০ 
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।