• ঢাকা
  • শুক্রবার, ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ, ২৯শে মার্চ, ২০২৪ ইং
সালথায় ঐতিহা‌সিক ৭ মা‌র্চের ভাষণ উপল‌ক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত

 

জা‌তির জনক বঙ্গবন্ধু শেখ মু‌জিবুর রহমান ১৯৭১ সা‌লের তৎকা‌লিন ঢাকার রেস‌কোর্স ময়দা‌নে বাঙা‌লি জা‌তির মু‌ক্তির জন্য দিক‌ নি‌র্দেশনামূলক যে ভাষণ দি‌য়ে‌ছেন সেই ৭ই মা‌র্চের ভাষ‌ণের তাৎপর্য তু‌লে ধ‌রে এবং দে‌শের উন্নয়ন ও অগ্রগ‌তি শীর্ষক   আলোচনা সভা  ফরিদপুরের সালথা উপজেলায় অনু‌ষ্ঠিত হ‌য়ে‌ছে।

সালথা উপ‌জেলা প্রশাসন এর আয়োজ‌নে ৭ ই মার্চ ২০২০ শ‌নিবার বেলা সা‌ড়ে ১০ টায় উপ‌জেলা প‌রিষদ স‌ম্মেলন ক‌ক্ষে এই আলোচনা সভা অনু‌ষ্ঠিত হ‌য়ে‌ছে।

সহকা‌রি কমিশনার ভু‌মি সালথা এর (অ‌তিঃ দাঃ) অাহসান মাহমুদ রা‌সেল এর সভপ‌তি‌ত্বে বি‌শেষ অতি‌থি হি‌সে‌বে উপ‌স্থিত ছি‌লেন মোঃ ওয়াদুদ মাতু্ব্বর চেয়ারম্যান সালথা উপ‌জেলা প‌রিষদ। এছাড়াও মাঝার‌দিয়া ইউ‌নিয়‌ন প‌রিষ‌দের চেয়ারম্যান হা‌বিবুর রহমান হা‌মেদ, গ‌ট্টি ইউনিয়‌ন প‌রিষ‌দের চেয়ারম্যান হা‌বিবুর রহমান লাবলু, বাংলা‌দেশ অাওয়ামীলীগ সালথা উপ‌জেলার শাখার সাধারন সম্পাদক ও ভাওয়াল ইউ‌নিয়‌নের চেয়ারম্যান ফারুকুজ্জামান ফ‌কির মিয়া, যুগ্ন সাধারন সম্পাদক অাব্দুল ওহাব মাতুব্বর, সা‌বেক মু‌ক্তি‌যোদ্ধা কমান্ডর অাবুল কালাম আজাদ, সালথা থানার পু‌লিশ প‌রিদর্শক মাসুদ রানা, উপ‌জেলা যুবলী‌গের সহসভাপ‌তি শওকত হো‌সেন মুকুল, সালথা উপ‌জেলা অাওয়ামীলীগ ও এর বি‌ভিন্ন অঙ্গ সংগঠ‌নের নেতৃবৃন্দ, স্থানীয় জনপ্রাত‌নি‌ধি, গন্যমান্য ব্যা‌ক্তি বর্গ, শিক্ষক, সাংবা‌দিক, স্কুল ক‌লে‌জের শিক্ষার্থী বৃন্দ উপ‌স্থিত ছি‌লেন।

অা‌লোচনা সভায় বক্তারা ঐতিহা‌সিক ৭ই মা‌র্চের ভাষ‌ণের তাৎপর্য তু‌লে ধ‌রেন সেই  সা‌থে দে‌শের উন্নয়ন ও অগ্রগ‌তি নি‌য়েও আ‌লোচনা ক‌রেন।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

মার্চ ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« ফেব্রুয়ারি    
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।