• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৭শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ, ১১ই আগস্ট, ২০২২ ইং
Mujib Borsho
Mujib Borsho
গলাচিপায় প্রাক্তন শিক্ষক সুলতান আহমেদের মৃত্যুতে বিভিন্ন মহলে শোক

সঞ্জিব দাস, গলাচিপা (পটুয়াখালী) প্রতিনিধিঃ

পটুয়াখালীর গলাচিপা পৌর শহরের গলাচিপা সরকারি মডেল মাধ্যমিক বিদ্যালয়ের সাবেক সিনিয়র ইংরেজী শিক্ষক সুলতান আহমেদ মৃত্যুবরণ করেছেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্নাইলাইহি রাজিউন)। তিনি গলাচিপা পৌরসভার ৬নং ওয়ার্ড টিএন্ডটি রোডের বাসিন্দা। তার গ্রামের বাড়ি কলাগাছিয়া ইউনিয়নের খারিজ্জমা গ্রামে। বুধবার ভোর সাড়ে ৫টার দিকে বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন প্রবীন এ শিক্ষক। তিনি দীর্ঘদিন ধরে নানা রোগে ভুগছিলেন। মৃত্যুকালে মরহুমের বয়স হয়েছিল ৭৫ বছর। তাঁর জানাযার নামাজ আজ বিকাল ৪টায় কেন্দ্রীয় জামে মসজিদে অনুষ্ঠিত হবে।

তিনি স্ত্রী, দুই ছেলে ও তিন মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। প্রবীণ ও সর্বজন শ্রদ্ধেয় শিক্ষক সুলতান আহমেদের মৃত্যুতে শোক প্রকাশ করে শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন ১১৩ পটুয়াখালী-৩ গলাচিপা-দশমিনা আসনের সংসদ সদস্য এসএম শাহজাদা (এম.পি)।

এছাড়াও শোক প্রকাশ করেছেন, গলাচিপা উপজেলা চেয়ারম্যান মু. সাহিন, গলাচিপা সরকারি মডেল মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষকবৃন্দ, বেইজ বিল্ড ডিজিটাল একাডেমীর শিক্ষকবৃন্দ, গলাচিপা প্রেস ক্লাবের সভাপতি সমিত কুমার দত্ত মলয়সহ বিভিন্ন সামাজিক, রাজনৈতিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ। পারিবারিক সূত্রে জানা যায় তাঁকে গলাচিপা হেলিপ্যাড কবরস্থানে সমাহিত করা হবে।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

আগষ্ট ২০২২
শনিরবিসোমমঙ্গলবুধবৃহশুক্র
« জুলাই  
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১ 
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।