• ঢাকা
  • শুক্রবার, ১৪ই মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ, ২৭শে জানুয়ারি, ২০২৩ ইং
Mujib Borsho
Mujib Borsho
ফরিদপুরে দিনব্যাপী ডিজিটাল উদ্ভাবনী মেলার উদ্বোধন অনুষ্ঠিত

নিরঞ্জন মিত্র (নিরু) (ফরিদপুর জেলা প্রতিনিধিঃ

ফরিদপুরে ব্যাপক উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে দিনব্যাপী ডিজিটাল উদ্ভাবনী মেলার উদ্বোধন অনুষ্ঠিত হয়েছে।

ফরিদপুর সদর উপজেলা প্রশাসনের আয়োজনে (৭ নভেম্বর) সোমবার সকাল ৯ টায় সদর উপজেলা পরিষদ চত্বরে, এই ডিজিটাল উদ্ভাবনী মেলার আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়।

উদ্ধোধন অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বেলুন উড়িয়ে উদ্ভাবনী মেলার উদ্বোধন করেন ফরিদপুর জেলা প্রশাসক অতুল সরকার।

এরপরে মেলা উপলক্ষে উপজেলা পরিষদের সম্মেলন কক্ষে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
ফরিদপুর সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা লিটন ঢালী এর সভাপতিত্বে, সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ আব্দুর রাজ্জাক মোল্লা, কারিগরি প্রশিক্ষণ কেন্দ্রের অধ্যক্ষ মোঃ আখতারুজ্জামান, ইনস্টিটিউট অব মেরিন টেকনোলজির অধ্যক্ষ মোঃ সিরাজুল ইসলাম।

আরোও উপস্থিত ছিলেন ফরিদপুর সদর সহকারী কমিশনার (ভূমি) জিয়াউর রহমান, সদর উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ মাসুদুর রহমান, সদর উপজেলা সমবায় অফিসার মুহাম্মদ আমানুর রহমান, সদর উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা নুরুন্নাহার বেগম প্রমূখ।

এসময় উপজেলার বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান, ইউপি সচিব, উদ্যোক্তা, শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক এবং শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

এরআগে উদ্ধোধন শেষে মেলার স্টল ঘুরে দেখেন অনুষ্ঠানের অতিথিরা। মেলায় ২০টি স্টলে উপজেলার বিভিন্ন সরকারি বেসরকারি প্রতিষ্ঠানের আধুনিক প্রযুক্তির মাধ্যমে প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিশেষ উদ্যোগসমূহ, ডিজিটাল বাংলাদেশ রুপকল্প, ডিজিটাল বাংলাদেশের চার স্তম্ভ, নির্বাচনী ইশতেহার, সকল ই-সেবা, সরকারের ভিশন এবং ডেল্টা প্ল্যান গৃহীত উদ্যোগ, ডিজিটাল উদ্ভাবনী ও ডিজিটাল সেবা সমূহ স্টলে প্রদর্শন করা হয়।

দুপুর ২ টার দিকে মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক পর্যায়ের শিক্ষার্থীদের অংশগ্রহণে ডিজিটাল উদ্ভাবনী মেলা- ২০২২ অনলাইন কুইজ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

জানুয়ারি ২০২৩
শনিরবিসোমমঙ্গলবুধবৃহশুক্র
« ডিসেম্বর  
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১ 
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।