• ঢাকা
  • শনিবার, ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২০শে এপ্রিল, ২০২৪ ইং
সালথায় সংঘর্ষে আসামী গ্রেফতার বিষয়ে পুলিশের সংবাদ সম্মেলন

মনির মোল্যা, সালথা-ফরিদপুর প্রতিনিধি:

ফরিদপুরের সালথায় সংঘর্ষ ও হামলায় ঘটনায় পুলিশের করা মামলায় ১৬জন আসামীকে গ্রেফতার করেছে সালথা থানা পুলিশ।

শুক্রবার সকালে ফরিদপুর পুলিশ সুপারের কার্যালয়ে সংবাদ সম্মেলনে অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) জামাল পাশা গণমাধ্যমকে এ তথ্য জানান।

এসময় উপস্থিত ছিলেন সালথা থানার অফিসার ইনচার্জ মোঃ আসিকুজ্জামান, ডিবির ওসি রাকিব হোসেন, ফরিদপুর ও সালথার কর্মরত প্রিন্ট এবং ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিক বৃন্দ।

সংবাদ সম্মেলনে অতিরিক্ত পুলিশ সুপার জামাল পাশা বলেন, সালথা থানাধীন বালিয়া গট্রি গ্রামে আধিপত্য বিস্তার করাকে কেন্দ্র করে গ্রাম্য দলপক্ষের লোকজন কাইজ্জা দাঙ্গা করা এবং শক্তির মহড়ার প্রদর্শনের উদ্দেশ্যে ঢাল, কাতরা, সরকি ও রামদা ইত্যাদি দেশীয় অস্ত্রে সজ্জিত হয়ে মূখোমুখি অবস্থান করছে মর্মে সংবাদ পাওয়া গেলে সেখানে অফিসার ইনচার্জ এর নেতৃত্বে সালথা থানার অফিসার ও ফোর্স উপস্থিত হয়ে উভয় পক্ষকে ছত্রভঙ্গ হওয়ার নির্দেশ দেয়।

বিবাদমান পক্ষদ্বয়কে পুলিশ বারংবার সর্তক করা সত্বেও বেআইনী জনতা ছত্রভঙ্গ না হয়ে পুলিশের প্রতি ইট-পাটকেল নিক্ষেপ করে। বেআইনী জনতার নিক্ষিপ্ত ইটের আঘাতে অফিসার ইনচার্জসহ কর্তব্যরত ৭ জন পুলিশ সদস্য জখমপ্রাপ্ত হয়। কর্তব্যরত পুলিশ দল নিজেদের জানমাল, সরকারি অস্ত্র-গুলি ও সাধারণ জনগণের জানমাল রাক্ষার্থে ৩ (তিন) টি গ্যাস সেল এবং ৭ (সাত) রাউন্ড শর্টগানের কর্তুজ ফায়ার করে বেআইনী জনতাকে ছত্রভঙ্গ করে।

সৃষ্ট ঘটনায় পুলিশি তৎপরতায় পরিস্থিতি নিয়ন্ত্রনে আসে। ঘটনা জড়িত ৩ জনকে ঘটনাস্থল থেকে গ্রেফতার করা হয়। অলোচ্য ঘটনায় পুলিশ বাদী হয়ে ৩২ জনকে এজাহারনামীয় ও অজ্ঞাত অনেককেই আসামী করে সালথা থানার মামলা রুজু করা হয়। রুজুকৃত মামলায় এই পর্যন্ত ১৬ জন আসামীকে গ্রেফতার করে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।

৭ জানুয়ারি ২০২২

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

এপ্রিল ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« মার্চ    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।