• ঢাকা
  • বৃহস্পতিবার, ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৫শে এপ্রিল, ২০২৪ ইং
ফরিদপুর জেলা পরিবহন শ্রমিক লীগের ৭১ সদস্য বিশিষ্ট কমিটির তালিকা প্রকাশ

নিরঞ্জন মিত্র (নিরু) ফরিদপুর জেলা প্রতিনিধিঃ

ফরিদপুর জাতীয় পরিবহন শ্রমিক লীগের জেলা শাখায় ৭১ সদস্য বিশিষ্ট কমিটির তালিকা প্রকাশ করা হয়েছে। এতে হায়দার খান কে সভাপতি, সালাউদ্দিন আহমেদ কে যুগ্ন সাধারন সম্পাদক ও সুইম চোকদারকে সাংগঠনিক সম্পাদক করে উক্ত কমিটি ঘোষনা করা হয়।

(৫ জানুয়ারি) বুধবার ঢাকা কেন্দ্রীয় পরিবহন শ্রমিক লীগের সভাপতি মোঃ শহিদুল ইসলাম ও সাধারন সম্পাদক জাহিদ হাসান স্বাক্ষরিত উক্ত কমিটির তালিকা ফরিদপুর জেলার সভাপতি হায়দার খান এর হাতে তুলে দেন।

এ সময় উপস্থিত ছিলেন কেন্দ্রীয় কমিটির সিনিয়র সহ-সভাপতি ইমলান খান, মোহাম্মদ জীবন, যুগ্মসাধারণ সম্পাদক উম্মে জান্নাতুল ফেরদৌস শাপলা, সাংগঠনিক সম্পাদক ইসমাইল সহ অন্যান্য নেতৃবৃন্দ।

এ দিকে ফরিদপুর জেলা পরিবহন শ্রমিক লীগের ৭১ সদস্য বিশিষ্ট স্বচ্ছ ও সুন্দর একটি কমিটির তালিকা প্রকাশ করায় কেন্দ্রীয় পরিবহন শ্রমিক লীগের সভাপতি মোঃ শহিদুল ইসলাম ও সাধারণ সম্পাদক জাহিদ হাসান এর প্রতি কৃতজ্ঞতা ও ধন্যাবাদ জানিয়েছেন ফরিদপুর জেলা পরিবহন শ্রমিক লীগের নবগঠিত কমিটি।

এ সময় জেলা পরিবহন শ্রমিক লীগের নবগঠিত কমিটি তাদের মৌলিক অধিকার রক্ষায় কাঁধে কাঁধ মিলিয়ে একসাথে কাজ করার প্রত্যয় ব্যাক্ত করেন। একই সাথে বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ার লক্ষে দেশরত্ন আওয়ামী লীগের সভানেত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে “ঐক্য-সেবা-অধিকার” এ প্রতিপাদ্যকে সামনে রেখে পরিবহন শ্রমিকদের স্বার্থ ও অধিকার রক্ষায় ফরিদপুর জেলা পরিবহন শ্রমিকলীগ অগ্রনী ভূমিকা পালন করবে বলে তিনি অঙ্গিকারন করেন। এ ছাড়াও মাননীয় প্রধানমন্ত্রীর দিক নির্দেশনা পালনসহ কেন্দ্র ঘোষিত যে কোন কর্মসূচি পালন করার জন্য জেলা পরিবহন শ্রমিকলীগ বদ্ধপরিকর থাকবে বলে অঙ্গিকার ব্যক্ত করেন।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

এপ্রিল ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« মার্চ    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।