• ঢাকা
  • বুধবার, ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৪শে এপ্রিল, ২০২৪ ইং
চরভদ্রাসনে এতিম শিশুদের মাঝে কম্বল বিতরন করলেন ইউএনও

চরভদ্রাসন (ফরিদপুর) প্রতিনিধি :-   

ফরিদপুরের চরভদ্রাসন উপজেলা সদর ইউনিয়নের বাদুলস্ন্যা মাতুব্বরের ডাঙ্গী গ্রামের ‘আল-মদিনাতুল উলুম মহিলা মাদ্রাসা ও এতিমখানা’র কন্য শিশুদের মাঝে ও দুস্হ্য সংখ্যালঘু বিভিন্ন পরিবার ঘুরে গত বৃহস্পতিবার দিবাগত রাত ১০ টায় শীতবস্ত্র কম্বল বিতরন করেছেন ইউএনও তানজিলা কবির ত্রপা। ওই রাতে উক্ত মাদ্রাসার এতিমখানায় সরেজমিনে গিয়ে এবং পার্শ্ববতী বিএস ডাঙ্গী গ্রামের সংখ্যালঘু পরিবার ঘুরে মোট ৫০টি কম্বল বিতরন করেন তিনি। দুর্যোগ ব্যাবস্হাপনা ও ত্রাণ মন্ত্রনালয় থেকে বরাদ্দকৃত এসব কম্বল বিতরনকালে অন্যান্যর মধ্যে উপস্হিত ছিলেন উপজেলা সহকারী কমিশনার (ভুমি) মোঃ জিল্লুর রহমান, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ মাহমুদুল হক টিটু ও উপজেলা মৎস্য অফিসার এসএম মাহমুদুল হাসান প্রমূখ।

জানা যায়, উপজেলার ‘আল-মদিনাতুল উলুম মহিলা মাদ্রাসা ও এতিমখানা’র প্রতি কন্যা শিশুকে ১টি করে ৪১ জন শিশুকে মোট ৪১টি মানসম্মত কম্বল বিতরন করা হয়েছে। এছাড়া পার্শ্ববতী বিএস ডাঙ্গী গ্রামের সংখ্যালঘু প্রতি দুস্হ্য পরিবারে ১টি করে ৯টি পরিবারের মাঝে আরও ৯টি কম্বল বিতরন করা সহ সর্বমোট ৫০টি শীতবস্ত্র কম্বল বিতরন করেন ইউএনও।

উপজেলা নির্বাহী অফিসার তানজিলা কবির ত্রপা বলেন, ” গ্রাম্য মাদ্রাসার বেশীরভাগ এতিম শিশুরা ফ্লোরে বিছানা ফেলে রাতে ঘুমায় বিধায় তারা তীব্র শীতাক্রান্ত হয়ে থাকে। তাই প্রতিটি এতিম শিশুকে একটি করে মানসম্মত কম্বল দেওয়া হয়েছে। এতে শীতের কবল থেকে এমিত শিশুরা রক্ষা পাবে”।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

এপ্রিল ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« মার্চ    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।