• ঢাকা
  • মঙ্গলবার, ১লা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৬ই জুলাই, ২০২৪ ইং
ফরিদপুরে সিঙ্গারের শোরুমকে ২০ হাজার টাকা জরিমানা

হারুন-অর-রশীদ, ফরিদপুর প্রতিনিধি:

ফরিদপুরে ইলেকট্রনিকস পণ্যের দোকানে জেলা ভোক্তা অধিদপ্তরের অভিযান চালিয়ে সিঙ্গার বাংলাদেশ লিমিটেড নামক প্রতিষ্ঠানটিকে ২০ হাজার টাকা জরিমানা করা হয়। জাতীয় ভোক্তা-অধিকার সংরক্ষণ অধিদপ্তরের উদ্যোগে এ অভিযান চালানো হয়।

মঙ্গলবার (৬ সেপ্টেম্বর) বেলা ১১ টা থেকে দুপুর সাড়ে ১২টা পর্যন্ত পরিচালিত শহরের বিভিন্ন এলাকায় এ অভিযানে নেতৃত্ব দেন জেলা ভোক্তা অধিকার অধিদপ্তরের সহকারী পরিচালক মো. সোহেল শেখ।

ফরিদপুর ভোক্তা অধিকার অধিদপ্তরের সহকারী পরিচালক মো. সোহেল শেখ বলেন, শহরের আলীপুর মহল্লা এলাকায় অবস্থিত ইলেকট্রনিকস পণ্য সামগ্রীর দোকান সিঙ্গারের শোরুমে ফ্রিজ, টেলিভিশন, ওভেন, এসি ইত্যাদি পণ্য নগদ ক্রয়ে প্রতিষ্ঠানটি ১৭% ছাড় দেয়ার ঘোষণা দিলেও সেটি যথাযথভাবে প্রতিপালন না করে পণ্য বিক্রয় করা হচ্ছে। ফলে ওই প্রতিষ্ঠানকে ২০ হাজার টাকা জরিমানা করা হয়।

অভিযানকালে শহরের ঝিলটুলী মহল্লায় অবস্থিত ডায়াবেটিকস মেডিকেল কলেজ হাসপাতাল সংলগ্ন বিভিন্ন ফার্মেসী ও প্যাথলজিক্যাল ল্যাবে ব্যবহৃত রিয়েজেন্ট/কিট বিক্রয়কারী প্রতিষ্ঠানে সচেতনতামূলক তদারকি করা হয়।

এসময় জেলা স্যানিটারি ইন্সপেক্ট ( সিভিল সার্জন কার্যালয়) মো. বজলুর রশিদ খান ও জেলা পুলিশের একটি টিম উপস্থিত থেকে অভিযানে সহযোগিতা করে।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

জুলাই ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« জুন    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।