• ঢাকা
  • মঙ্গলবার, ১লা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৬ই জুলাই, ২০২৪ ইং
ফরিদপুরে ১০ কেজি গাঁজাসহ যুবক গ্রেপ্তার

ফরিদপুর প্রতিনিধি:

ফরিদপুরের ভাঙ্গা উপজেলায় সার্বিক পরিবহনের একটি বাসে অভিযান চালিয়ে ১০ কেজি গাঁজাসহ মো. সাকিল (২৩) নামে এক যুবককে গ্রেপ্তার করেছে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর।

গ্রেপ্তার ওই যুবককে (০৬ আগস্ট) রবিবার সকালে ফরিদপুরের আদালতে প্রেরণ করা হয়েছে। সাকিল কুমিল্লার বাহ্মণপাড়া থানার শশীদল এলাকার কামাল হোসেনের ছেলে।

এর আগে (০৫ আগস্ট) সন্ধ্যায় উপজেলার আতাদী এলাকার ভাঙ্গা টোল প্লাজার সামনে ঢাকা থেকে ছেড়ে আসা মাদারীপুরগামী সার্বিক পরিবহনের একটি বাসে অভিযান চালিয়ে সাকিলকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারের সত্যতা নিশ্চিত করেছেন জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের উপ-পরিচালক শামীম হোসেন।

তিনি বলেন, গোপন সংবাদের ভিত্তিতে সার্বিক পরিবহনের একটি বাসে তল্লাশী চালিয়ে আসামীর দুই পায়ের মাঝে রাখা একটি প্লাস্টিকের বস্তার ভিতর কসটেপে মোড়ানো পলিথিনের দুইটি পোটলা থেকে ১০ কেজি গাঁজা জব্দ করা হয়। সাকিল কুমিল্লা হতে গাঁজা সংগ্রহ করে ভাঙ্গা থানার বিভিন্ন স্থানে সরবরাহ করে।

শামীম হোসেন বলেন, আসামীর বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক মো: তমিজ উদ্দিন মৃধা বাদী হয়ে ভাঙ্গা থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের সংশ্লিষ্ট ধারায় একটি নিয়মিত মামলা রুজু করেছেন। গ্রেপ্তারকৃত আসামীকে রবিবার (০৬ আগস্ট) সকালে ফরিদপুরের কোর্টে প্রেরণ করা হয়েছে।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

জুলাই ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« জুন    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।