• ঢাকা
  • শুক্রবার, ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ, ২৯শে মার্চ, ২০২৪ ইং
সালথায় আশ্রায়ন প্রকল্পে শেলাই মেশিন ও বীজ বিতরণ

মনির মোল্যা, সালথা (ফরিদপুর) প্রতিনিধি:

ফরিদপুুরের সালথা উপজেলার মাঝারদিয়া ইউনিয়নের কুমারপট্টি গ্রামে আশ্রায়ন প্রকল্পের উপকারভোগীদের মাঝে শেলাই মেশিন ও সব্জি বীজ বিতরণ করা হয়েছে।

মঙ্গলবার (৭ফেব্রুয়ারি) দুপুরে উপজেলা প্রশাসনের আয়োজনে সেলাই মেশিন ও বীজ বিতরণের উদ্বোধন করেন ফরিদপুরের জেলা প্রশাসক মোঃ কামরুল আহসান তালুকদার পিএএ। এ সময় তিনি আশ্রয়ের প্রকল্পে একটি বকুল গাছের চারা রোপন করেন। এসময় প্রশিক্ষণের জন্য ৫ জন উপকাভোগীকে শেলাই মেশিন ও অন্য উপকারভোগীর মাঝে সব্জি বীজ বিতরন করেন।

এসময় আরো উপস্থিত ছিলেন, সালথা উপজেলা চেয়ারম্যান ওয়াদুদ মাতুব্বার, উপজেলা নির্বাহী অফিসার মোঃ আক্তার হোসেন শাহিন, উপজেলা সহকারী কমিশনার (ভুমি) সালাউদ্দীন আইয়ুবী, মহিলা ভাইস চেয়ারম্যান রুপা বেগম, সালথা থানার ওসি শেখ সাদিক, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা পরিতো বাড়ৈ প্রমুখ।

এসময় জেলা প্রশাসক আশ্রয়ন প্রকল্পের উপভোগকারভোগীদের উদ্দেশ্যে বলেন, আপনারা সবাই প্রধানমন্ত্রীর মেহমান আপনাদের যেকোন সুবিধা ও অসুবিধায় সবসময়ই আমাদের সাথে যোগাযোগ রাখবেন আপনাদের সহযোগিতা করতে আমরা উপজেলা প্রশাসন জেলা প্রশাসন সবসময় প্রস্তুত আছি। আপনাদের ছেলে মেয়েকে স্কুলে পাঠাতে হবে। ছেলে মেয়ের দিকে লক্ষ্য রাখতে হবে তারা যেন কোনভাবেই মাদকের সাথে না জড়ায়। আপনারা প্রধানমন্ত্রীর জন্য দোয়া করবেন প্রধানমন্ত্রী যেন ভবিষ্যতে আপনাদের জন্য আরো ভালো ভালো কাজ করতে পারে।

৭ ফেব্রুয়ারি ২০২৩

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

মার্চ ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« ফেব্রুয়ারি    
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।