• ঢাকা
  • মঙ্গলবার, ১লা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৬ই জুলাই, ২০২৪ ইং
ফরিদপুরে সাধারণ জনগণের ব্যানারে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত

মানিক কুমার দাস,ফরিদপুর জেলা প্রতিনিধি

ফরিদপুরে সাধারণ জনগণের ব্যানারে এক বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ আজ ৭ আগষ্ট রবিবার সকালে ফরিদপুর প্রেসক্লাবের সামনে অনুষ্ঠিত হয়।
বাইতুল আমানের আলোচিত সবুজ হত্যা মামলার আসামি একাধিক চুরি ছিনতাই মাদক মামলার আসামি বাইতুল আমানের শীর্ষ সন্ত্রাসী অণু রিয়ান বাহিনীর বিচারের দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ ‌ এর আয়োজন করা হয়।
এ সময় বক্তব্য রাখেন সবুজের বাবা , মা সাজেদা বেগম, খালা রেহেনা বেগম, স্ত্রী সামিয়া বেগম, অন্যান্য বক্তব্য রাখেন শহর ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক সজীব আহমেদ, স্থানীয় আওয়ামী লীগ নেতা হবি মোল্লা, ছাত্রলীগ নেতা অমিয় সরকার, নাজমুল হাসান সুমন, মোঃ মনির, আলিয়াবাদ ইউপি মেম্বার তোফাজ্জল হোসেন সম্রাট, নাজমুল হোসেন সুমন, মোহাম্মদ মনির প্রমুখ।
সভায় বক্তারা অবিলম্বে সবূজ হত্যাকারীর সাথে জড়িত সমস্ত আসামিদের গ্রেপ্তার দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন। বক্তারা বলেন ছাত্রলীগের সভাপতি রিয়ান ও তার দুলাভাই অনুর নেতৃত্বে উক্ত এলাকায় দীর্ঘদিন ধরে মাদক ব্যবসা পরিচালিত হয়ে যাচ্ছে। এর প্রতিবাদ করায় নৃশংসভাবে খুন করা হয় সবুজকে । বক্তারা ছাত্রলীগের সভাপতি রিয়ানের বহিষ্কার দাবি করেন। একই সাথে এ ব্যাপারে মাননীয় পুলিশ সুপারের দৃষ্টি আকর্ষণ করেন।
অনুষ্ঠানে সবুজের পিতা-মাতা স্ত্রী এবং খালা এ ঘটনার জন্য দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন তারা প্রশ্ন করেন সবুজের একটা হাত সন্ত্রাসীরা কোথায় কেটে নিয়ে গেছে তা ফরিদপুরবাসী জানতে চায় তারা এ ব্যাপারে মাননীয় প্রধানমন্ত্রীর আশু হস্তক্ষেপ কামনা করেন।
এর আগে একাধিক বিক্ষোভ মিছিল শহরের বিভিন্ন স্থান থেকে শুরু হয়ে ফরিদপুর প্রেসক্লাবে এসে শেষ হয়।
এরপর ফরিদপুর জেলা প্রশাসক পুলিশ সুপার ও ফরিদপুর প্রেস ক্লাবের বরাবরে স্মারকলিপি প্রদান করা হয়।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

জুলাই ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« জুন    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।