• ঢাকা
  • মঙ্গলবার, ২২শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ, ৬ই ডিসেম্বর, ২০২২ ইং
Mujib Borsho
Mujib Borsho

মিট দ্যা প্রেস

প্রশাসন ও সাংবাদিকরা কাঁধে কাঁধ মিলিয়ে ফরিদপুরের উন্নয়নে কাজ করবে

মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঘোষিত উন্নয়ন কার্যক্রমকে ত্বরান্বিত করা ও ফরিদপুরের স্থানীয় সমস্যা মোকাবেলা করে উন্নয়ন ও মানবিকতায় শ্রেষ্ঠ জেলায় রূপান্তরের লক্ষে ফরিদপুরের জেলা প্রশাসক অতুল সরকারের আয়োজনে ‘মিট দ্যা প্রেস’ অনুষ্ঠিত হয়েছে। জেলায় কর্মরত সকল সাংবাদিকদের সাথে আজ দুপুরে এ ‘মিট দ্যা প্রেস’ অনুষ্ঠিত হয়। ‘মিট দ্যা প্রেস’ জেলায় এই প্রথম অনুষ্ঠিত হলো। আগামীতে নির্দিষ্ট সময় অন্তর এই আয়োজন অব্যহত থাকবে।

জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে আজ সোমবার, ৭ ডিসেম্বর ২০২০ দুপুর সাড়ে ১২ টায় ‘মিট দ্যা প্রেস’ শুরু হয়। শুরুতে স্বাগত বক্তব্য প্রদান করেন জেলা প্রশাসক অতুল সরকার। জেলায় হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালী, স্বাধীনতার মহানায়ক, বাংলাদেশের স্রষ্টা জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবর্ষ উপলক্ষে ফরিদপুর জেলা প্রশাসন কর্তৃক গৃহিত, বাস্তবায়নাধীন ও বাস্তবায়িত বিভিন্ন পদক্ষেপ, করোনাকালে গৃহিত বিভিন্ন পদক্ষেপ, শিক্ষা স্বাস্থ্য, উন্নয়ন কর্মকান্ড সম্পর্কে পাওয়ার পয়েন্ট প্রেজেন্টেশন করেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) দীপক কুমার রায়। এ সময় অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মোহাম্মদ আসলাম মোল্লা, সহকারী কমিশনার (গোপনীয়) তারেক হাসান প্রমুখ উপস্থিত ছিলেন।

মিট দ্যা প্রেসের উন্মুক্ত আলোচনায় বক্তব্য প্রদান করেন ফরিদপুর প্রেসক্লাবের সভাপতি কবিরুল ইসলাম সিদ্দিকী, সাধারণ সম্পাদক মশিউর রহমান খোকন, অধ্যাপক মোঃ শাহজাহান, পান্না বালা, বেলাল চৌধুরী, জুবায়ের জাকির, শেখ মনির হোসেন, সুমন ইসলাম, এসএম মনিরুজ্জামান, সেলিম মোল্লা, আলীমুজ্জামান রনি, আবুল হোসেন আজাদ, আতম আমির আলি টুকু, নাজিম বকাউল, মুইজুর রহমান রবি প্রমুখ।

মিট দ্যা প্রেসে জেলা প্রশাসক অতূল সরকার বলেন, ফরিদপুরে এক নতুন দিগন্তের সৃষ্টি হল; সাংবাদিকদের সাথে একযোগে কাজ করবে ফরিদপুর জেলা প্রশাসন। আমরা একসাথে কাজ করে ফরিদপুর জেলার অব্যহত উন্নয়ন এগিয়ে নেব। তিনি আরো বলেন, সাংবাদিকরা দেশের বড় সম্পদ। তারা লেখনীর মাধ্যমে আমাদের তথ্য তুলে ধরেন। ফরিদপুরে প্রথমবারের মতো আয়োজিত ‘মিট দ্য প্রেস’ প্রসঙ্গে বলেন, এ আয়োজনে মাধ্যমে আমাদের সম্পর্ক আরো সুদৃঢ় হলো। এখন থেকে প্রশাসন ও সাংবাদিকরা কাঁধে কাঁধ মিলিয়ে ফরিদপুরে উন্নয়নে কাজ করবে। জেলা প্রশাসক বলেন, জেলায় প্রশাসন ও সাংবাদিক সম্পর্ক আরো গভীর হবে। আমরা একটা টিম হিসাবে কাজ করব এবং একে অপরের সহযোগিতা করব। তিনি জেলার সার্বিক উন্নয়ন অব্যহত রাখার জন্য সাংবাদিকদের মূল্যবান পরামর্শ কামনা করেন।

অনুষ্ঠানের শুরুতে মহান বিজয় দিবস উপলক্ষে শহিদদের স্মৃতির প্রতি শ্রদ্ধা জানিয়ে এক মিনিট নীরবতা পালন করা হয়। ‘মিট দ্যা প্রেস’ এ জেলায় কর্মরত ৬৩ জন সাংবাদিক উপস্থিত ছিলেন।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

ডিসেম্বর ২০২২
শনিরবিসোমমঙ্গলবুধবৃহশুক্র
« নভেম্বর  
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১ 
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।