• ঢাকা
  • বুধবার, ৯ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৪শে জুলাই, ২০২৪ ইং
শহীদ শেখ রাসেল কনার উদ্বোধন কালে” বঙ্গবন্ধু ও তার পরিবারবর্গের জন্য দোয়া চাই – নিক্সন চৌধুরী এমপি

মোঃ রমজান শিকদার, ভাঙ্গা (ফরিদপুর) প্রতিনিধি-৭/৮/২২

ফরিদপুর-৪ আসনের জনপ্রিয় সাংসদ ও আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম মেম্বার মজিবুর রহমান চৌধুরী নিক্সন বলেছেন, এই শোকের মাসে ঘাতকদের বুলেটের আঘাতে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবারবর্গ কে নির্মমভাবে খুন করে একটি মহল। সেদিন ঘাতকদের বুলেটের আঘাত থেকে বাঁচতে অনেক কাকুতি মিনতি করেছিল ছোট্ট শিশু শহীদ শেখ রাসেল। তখন ঘাতকদের মনে এতটুকু মায়াও সেদিন হয়নি। নির্মমভাবে হত্যা করা হয়েছিল বঙ্গবন্ধু সহ পরিবারবর্গকে। বঙ্গবন্ধুর জন্য আজ আমরা স্বাধীন বাংলাদেশ পেয়েছি। শোকাবহ এই আগস্ট মাসে দেশ ও জাতির কাছে বঙ্গবন্ধু ও তার পরিবারবর্গের জন্য মহান আল্লাহতালার নিকট সকলে দোয়া করবেন। তাদের ত্যাগ ও আত্মদানের মর্যাদা যেন আমরা দিতে পারি।
রোববার সকালে উপজেলার মালিগ্রাম সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শহীদ শেখ রাসেল কণার উদ্বোধন কালে এসব কথা বলেন এমপি নিক্সন চৌধুরী। এ সময় পাশেই আব্দুর রশিদ মিয়া উচ্চ বিদ্যালয় পরিদর্শন করে তিনি বলেন শিক্ষকগণ শিক্ষার্থীদের সাথে পিতৃ ও মাতৃ তুল্য আচরণ করে পাঠদান করাবেন। আজকের এই ক্ষুদে শিক্ষার্থীরাই আগামী দিনের ভবিষ্যৎ। স্কুল দুটির উন্নয়নের জন্য ইতিপূর্বে যে অর্থ বরাদ্দ করা হয়েছিল তার কাজ দেখে আমি অনেক খুশি। আগামীতে এই বরাদ্দ অব্যাহত থাকবে। শিক্ষার্থীদের ভালো মানের শিক্ষার ব্যবস্থা করা আমাদের সকলের দায়িত্ব।
মালিগ্রাম সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক শহিদুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান এস এম হাবিবুর রহমান, জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান শাহিনুর রহমান, আব্দুর রশিদ মিয়া উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি গিয়াস খালাসী, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা জালাল উদ্দিন, উপজেলা শিক্ষা কর্মকর্তা মুন্সী রুহুল আসলাম, উপজেলা একাডেমী সুপারভাইজার প্রহ্লাদ বিশ্বাস, আব্দুর রশিদ মিয়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মেজবাহাউদ্দিন,, বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানবৃন্দ, আওয়ামী লীগের বিভিন্ন সংগঠনের নেতাকর্মী প্রমুখ।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

জুলাই ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« জুন    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।