• ঢাকা
  • বুধবার, ৯ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৪শে জুলাই, ২০২৪ ইং
চরভদ্রাসনে একশো শিশুকে স্কুল ব্যাগ দিলেন কোডেক এনজিও

চরভদ্রাসন (ফরিদপুর) প্রতিনিধি ঃ-
ফরিদপুরের চরভদ্রাসন উপজেলা সদর ইউনিয়নের এমপি ডাঙ্গী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের একশো দরিদ্র শিশুর মাঝে স্কুল ব্যাগ বিতরন করেছেন ‘কমিনিটি ডেভেলপমেন্ট সেন্টার’ (কোডেক) নামক এনজিও প্রতিষ্ঠান। বৃহস্পতিবার সকাল সাড়ে ১০ টায় উক্ত বিদ্যালয় প্রাঙ্গনে কোমলমতি শিশু শিক্ষার্থীদের মাঝে স্কুল ব্যাগ বিতরন করেন এনজিওটি।

এস্কুল ব্যাগ বিতরন অনুষ্ঠানের সভাপতিত্ব করেন বিদ্যালয় প্রধান শিক্ষক এস.এম শামিম আনোয়ার। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা সহকারী শিক্ষা অফিসার মোহাম্মদ জামাল হোসেন। উপজেলা কোডেক এনজিও’র শাখা ব্যাবস্থাপক মোঃ মাহবুব আলম, মোঃ আবু জাফর ও বিদ্যালয় ম্যানেজিং কমিটির সহ-সভাপতি হাজী শেখ নুরুদ্দিন অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। এছাড়া উক্ত এনজিও’র ক্রেডিট অফিসার মোঃ হুমায়ুন কবির ও সঞ্জিব সহ বিদ্যালয়ের শিক্ষক শিক্ষিকা কর্মচারীরা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

জানা যায়, উক্ত বিদ্যালয়ের ১ম শ্রেনী থেকে ৪র্থ শ্রেনীর প্রতিজন দরিদ্র ছাত্রছাত্রীকে একটি করে মোট একশো’ জন ছাত্রছাত্রীর মাঝে ১০০টি স্কুল ব্যাগ বিতরন করেন এনজিওটি। এ সময় উক্ত এনজিও প্রতিষ্ঠানের ঋণ কার্যক্রম ছাড়াও অন্যান্য সেবামুলক কার্যাবলী সকলকে অবগত করা হয়। উক্ত এনজিও সদস্যর মধ্যে দরিদ্র গর্ভবতি মায়েদের সিজারিয়ান অপারেশন ও ছানি রুগীদের চোখের লেন্স পড়ানোর খরচাবলী বহন করা হয় বলে জানানো হয়।

#
মোঃ মেজবাহ উদ্দিন
চরভদ্রাসন, ফরিদপুর
তাং-০৬/৬/২০২৪ ইং

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

জুলাই ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« জুন    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।