• ঢাকা
  • বুধবার, ২রা আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ, ১৬ই জুন, ২০২১ ইং
Mujib Borsho
Mujib Borsho
ফরিদপুরে স্থানীয় বাজারে নারী কর্ণার স্থাপন বিষয়ে মতবিনিময় সভা অনুষ্ঠিত

ফরিদপুরে স্থানীয় বাজারে নারী-বান্ধব মার্কেট সেট অথবা কর্ণার স্থাপন বিষয়ে এক মতবিনিময় সভা বুধবার সকালে সদর উপজেলা পরিষদের হল রুমে অনুষ্ঠিত হয়েছে।
মেকিং মার্কেট ওয়ার্ক ফর উইমেন প্রকল্প আয়োজিত মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন ফরিদপুর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ আব্দুর রাজ্জাক মোল্লা। বিশেষ অতিথির বক্তব্য রাখেন সদর উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান ফরিদা ইয়াসমিন,উপজেলা কৃষি অফিসার আবুল বাসার মিয়া, এ্যাকশন এইড বাংলাদেশের প্রকল্প সমন্বয়কারী মোঃ শওকত আকবর কবির,সিনিয়র এ্যাডভোকেসি অফিসার জহিরুল ইসলাম , মেকিং মার্কেট ওয়ার্ক ফর উইমেন প্রকল্পের ফরিদপুরের সমন্বয়কারী রফিকুল ইসলাম,টিডিসিও আসাউদুজ্জামান,ফিল্ড ফ্যাসিলেটর মোঃ শহিদুল ইসলাম প্রমুখ।
মতবিনিময় সভায় জানানো হয় মেকিং মার্কেট ওয়ার্ক ফর উইমেন প্রকল্পের মাধ্যমে ফরিদপুর সদর ও মধুখালী উপজেলার ৯টি ইউনিয়নে নারী উদ্যোক্তাদের উৎপাদিত পন্য সামগ্রী স্থানীয় বাজারে নিধার্রিত নারী কর্নারে বিক্রি করতে পারে সে ব্যবস্থা করা। ইতি মধ্যে এই প্রকল্পের মাধ্যমে স্থানীয় বাজারে সদর উপজেলায় ৩টি ও মধুখালী উপজেলায় ৪টি নারী বান্ধন কনার্র (সেট) নিমার্ন করা হয়েছে। যে সেটে নারী বান্ধব টয়লেট ও ব্রেষ্টফিটিংয়ের ব্যবস্থা রাখা হয়েছে।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

জুন ২০২১
শনিরবিসোমমঙ্গলবুধবৃহশুক্র
« মে  
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০