• ঢাকা
  • শুক্রবার, ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৯শে এপ্রিল, ২০২৪ ইং
মধুখালীতে নারী উন্নয়ন ফোরামের উদ্যোগে মেধাবী ছাত্রীদের মাঝে বাইসাইকেল বিতরণ

নিরঞ্জন মিত্র (নিরু) (ফরিদপুর জেলা প্রতিনিধিঃ

ফরিদপুরের মধুখালী উপজেলা পরিষদের বার্ষিক উন্নয়ন তহবিল থেকে অসহায় মেধাবী ছাত্রীদের মাঝে বাইসাইকেল বিতরণ এবং দুস্থ নারীদের সেলাই মেশিন বিতরণ করা হয়েছে।

মধুখালী নারী উন্নয়ন ফোরামের আয়োজনে, (৭ নভেম্বর) সোমবার দুপুরে মধুখালী উপজেলা পরিষদের সম্মেলন কক্ষে অসহায় ছাত্রীদের বাইসাইকেল ও দুস্থ নারীদের মাঝে সেলাইমেশিন বিতরণ করা হয়।

বিতরণ অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে অসহায় ছাত্রীদের বাইসাইকেল ও দুস্থ নারীদের হাতে সেলাই মেশিনগুলো তুলে দেন মধুখালী উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ শহিদুল ইসলাম।

মধুখালী উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ আশিকুর রহমান চৌধুরীর সভাপতিত্বে, অনুষ্ঠানে মধুখালী উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান ও উপজেলা নারী উন্নয়ন ফোরামের সভাপতি মোর্শেদা আক্তার মিনা জানান, উপজেলার অসহায় গরীর পরিবারের মেধাবী ছাত্রীদের বাইসাইকেল ও দুস্থ নারীদের স্বাবলম্বী করতে সেলাই মেশিন প্রদান করা হয়।

এসময় উপস্থিত ছিলেন ইএএলজি’র ডিস্ট্রিক্ট ফ্যাসিলিটেটর মোঃ মনির হোসেন মজুমদার, মধুখালী উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোহাম্মদ মুরাদুজ্জামান প্রমুখ।

মধুখালী উপজেলা নারী উন্নয়ন ফোরামের উদ্যোগে অসহায় ছাত্রীদের মাঝে ১০ টি বাইসাইকেল ও দুস্থ মহিলাদের মাঝে ১০ টি সেলাই মেশিন বিতরণ করা হয়।

বিতরণ অনুষ্ঠানে উপজেলা প্রশাসনের বিভিন্ন দপ্তরের কর্মকর্তাগণ এবং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও সচিববৃন্দ উপস্থিত ছিলেন।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

এপ্রিল ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« মার্চ    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।