• ঢাকা
  • শুক্রবার, ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ, ২৯শে মার্চ, ২০২৪ ইং
গলাচিপায় গ্রামে গ্রামে দৃশ্যমান প্রধানমন্ত্রীর শিক্ষা বান্ধব কর্মসূচী ও অবকাঠামো

সঞ্জিব দাস, গলাচিপা (পটুয়াখালী) প্রতিনিধিঃ

পটুয়াখালীর গলাচিপা উপজেলার ইউনিয়নগুলোর গ্রামে গ্রামে দৃশ্যমান প্রধানমন্ত্রীর শিক্ষা বান্ধব কর্মসূচী ও অবকাঠামো। শিক্ষা বান্ধব কর্মসূচীর আলোকে, দেশরত্ন ও বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা শিক্ষা এবং অবকাঠামো উন্নয়নে আজ দেশের প্রতিটা গ্রামে তা দৃশ্যমান।

ভবিষ্যৎ বাংলাদেশকে এবং তৃণমূল পর্যায়ে শিশুদের শিক্ষার সুযোগ ও অবকাঠামো নির্মান করে শিশুদের শিক্ষার যে সুযোগ করেছে তা এ-দেশের মানুষ চিরদিন স্মরণ করবে। সোমবার (৭ জুন) গলাচিপা উপজেলার উত্তর পূর্ব গজালিয়া (১১১) সরকারি প্রাথমিক বিদ্যালয়ের (৪র্থ-তলা) নব নির্মিত ভবনের শুভ উদ্বোধনীয় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে ১১৩ পটুয়াখালী-৩ গলাচিপা-দশমিনা মাননীয় সংসদ সদস্য এস এম শাহজাদা (এমপি) এ কথা বলেন। উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার মীর রেজাউল ইসলাম।

বিশেষ অতিথি ছিলেন উপজেলা প্রকৌশলী মো. জাহাঙ্গীর হোসেন, আ’লীগের সহ-সভাপতি হাজী মজিবুর রহমান, আ’লীগ সাংগঠনিক সম্পাদক মো. আলমগীর হোসেন, পটুয়াখালী জেলা পরিষদের সদস্য ও সাবেক চেয়ারম্যান গাজী মো. ইউসুফ, আ’লীগ নেতা মো. হাবিবুর রহমান বিশ্বাস। উল্লেখ্য যে নব-নির্মিত স্কুল ভবনটি, এল.জি.ই.ডির বাস্তবায়নে ১ কোটি ৫০ লক্ষ ৯ হাজার ৭ শত টাকা ব্যয়ে ভবনটি নির্মিত হয়েছে।

মাননীয় এমপি মহোদয় স্কুল ভবন পরিদর্শন করে কর্তৃপক্ষকে ধন্যবাদ জানান এবং স্কুলের পরিবেশ সুন্দর রাখার জন্য কমিটি ও শিক্ষকদের প্রতি অনুরোধ করেন। স্কুল উদ্বোধনে এলাকার শত শত মানুষ সামাজিক দূরত্ব বজায় রেখে এবং মাস্ক পরে প্রধান অতিথিসহ সকল অতিথিদের ফুলের তোড়া দিয়ে স্বাগত জানায়।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

মার্চ ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« ফেব্রুয়ারি    
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।