• ঢাকা
  • সোমবার, ৩১শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ, ১৫ই আগস্ট, ২০২২ ইং
Mujib Borsho
Mujib Borsho
অর্থাভাবে চিকিৎসা বঞ্চিত মধুখালির সাংবাদিক বাশার

ফরিদপুর সংবাদদাতা:
দীর্ঘ ৩ বছর যাবৎ তিনি কিডনি জনীত রােগে আক্রান্ত হয়ে বিনা চিকিৎসায় মৃত্যুর প্রহর গুনছেন মধুখালির সাংবাদিক এস এম বাশার। তাঁর বাম চোখের দৃষ্টি শক্তি হারিয়ে গেছে। পরিবারের যতটুকু সামর্থ ছিল তা দিয়ে চিকিৎসা করিয়েছেন। এখন অর্থাভাবে চিকিৎসাও চালাতে পারছেন না। কর্মহীন হয়ে এখন ঘরবন্দি হয়ে ব্যাথার যন্ত্রনায় কাতরাচ্ছেন তিনি।
এস এম বাশার মধুখালী উপজেলার পশ্চিম গাড়াখােলার এস এম মুক্তার হােসেনের চার সন্তানের মধ্যে বড়। দীর্ঘ ১৯ বছর যাবৎ তিনি সাংবাদিকতা পেশায় জড়িত। ঢাকা থেকে প্রকাশিত একটি দৈনিকের প্রতিনিধি তিনি। মধুখালী প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক ছিলেন।
সাংবাদিক বাশার বলেন , সাংবাদিক হিসেবে কাজ করছি তবে টাকা পয়সা তেমন কিছু পাইনা। এখন আল্লাহর উপর ভরসা করে চলি। অর্থাভাবে চিকিৎসাও চালাতে পারছিনা।
মধুখালির স্থানীয় সাংবাদিক সহকর্মী মতিয়ার রহমান মিয়া বলেন, আমাদের মধুখালী প্রেসক্লাব থেকে যথাসামান্য সহযােগিতা করেছি। আমি সমাজের বিত্তবানদের নিকট অনুরোধ করছি তারা যেনো বাশার ভাইয়ের জন্য সহযােগিতার হাত বাড়িয়ে দের। আশা করি তিনি সুস্থ হয়ে আমাদের মাঝে ফিরে আসবেন ।
আরেক সহকর্মী মেহেদী হাসান পলাশ বলেন, বাশার ভাই একজন ভালাে মানুষ। তিনি গরীব-দুঃখী, মেহেনতী ও নির্যাতিত মানুষের পাশে থেকেছেন। আমার জানা মতে তিনি কখনাে টাকার কাছে নিজেকে বিক্রি করেননি। দোয়া করি তিনি যেন সুস্থ হয়ে আমাদের মাঝে ফিরে আসেন। তিনি এস এম বাশারের চিকিৎসায় সহায়তার অনুরোধ জানান সকলের প্রতি।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

আগষ্ট ২০২২
শনিরবিসোমমঙ্গলবুধবৃহশুক্র
« জুলাই  
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১ 
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।