• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৭শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ, ১১ই আগস্ট, ২০২২ ইং
Mujib Borsho
Mujib Borsho
ফরিদপুর প্রেসক্লাবে সাংবাদিকদের সাথে ভারতীয় হাইকমিশনের সেকেন্ড সেক্রেটারি এর মতবিনিময়

মানিক কুমার দাস,ফরিদপুর

ফরিদপুর প্রেসক্লাবে সাংবাদিকদের সাথে ভারতীয় হাইকমিশনের সেকেন্ড সেক্রেটারি দেবব্রত পাল এর এক মতবিনিময় সভা
আজ ৭ অক্টোবর বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ছয়টায় ফরিদপুর প্রেসক্লাবে ভারতীয় দূতাবাস এর সেকেন্ড সেক্রেটারি দেবব্রত পাল এর সাথে প্রেসক্লাবের সভাপতি কবিরুল ইসলাম সিদ্দিকী এর সভাপতিত্বে সাংবাদিকদের এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
অনুষ্ঠানে বক্তব্য রাখেন
বীরমুক্তিযোদ্ধা ও প্রবীণ সাংবাদিক আমিনুর রহমান ফরিদ,সাংবাদিক ও লেখক মফিজ ইমাম মিলন, ফরিদপুর প্রেসক্লাবের সদস্য ও বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক মিজানুর রহমান মানিক, ফরিদপুর প্রেসক্লাবের সহ-সভাপতি শেখ সাইফুল ইসলাম অহিদ,শেখ ফয়েজ আহমেদ,প্রথম আলো পত্রিকার ফরিদপুর জেলা প্রতিনিধি পান্না বালা ,একুশে টিভির প্রতিনিধি জাহিদ রিপন, আর টিভির জাকির হোসেন, বাসস এর রেজাউল করিম, এনটিভির সঞ্জীব দাস, বিজয় পোদ্দার, প্রমূখ।
সভা পরিচালনা করেন ফরিদপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মশিউর রহমান খোকন।

এসময় বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।
সাংবাদিক বৃন্দ ভারতীয় হাইকমিশনের সেকেন্ড সেক্রেটারি মহোদয়ের কাছে ফরিদপুরে একটি ভারতীয় ভিসা সেন্টার চালুর দাবি জানান।এছাড়া সাংবাদিক বৃন্দ বাংলাদেশের স্বাধীনতা সংগ্রামে ভারতের সহযোগীতার কথা শ্রদ্ধাভরে স্মরণ করেন।

দেবব্রত পাল সাংবাদিকদের বলেন ভারত- বাংলাদেশ সম্পর্ক আরও দৃঢ হবে।তিনি সাংবাদিকদের আরও বলেন ভারতীয় ভিসা সেন্টার চালু করতে হলে ফরিদপুর বাসী যদি আবেদন জানায় তাহলে ভারত সরকার অবশ্যই তা গুরুত্বের সাথে বিবেচনা করবে বলে আশ্বাস প্রদান করেন।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

আগষ্ট ২০২২
শনিরবিসোমমঙ্গলবুধবৃহশুক্র
« জুলাই  
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১ 
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।