• ঢাকা
  • শুক্রবার, ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৯শে এপ্রিল, ২০২৪ ইং
বোয়ালমারীতে ছাত্রীর স্নীলতাহানির চেষ্টায় দুই ছাত্রের বিরুদ্ধে মামলা

বোয়ালমারী (ফরিদপুর) প্রতিনিধি : ফরিদপুরের বোয়ালমারী উপজেলায় এক মাদ্রাসা ছাত্রীকে স্নীলতাহানি  চেষ্টার অভিযোগে দুই কিশোরের বিরুদ্ধে থানায় মামলা হয়েছে। চতুল ইউনিয়নের হাসামদিয়া গ্রামে গত রবিবার বিকেলে এ ঘটনা ঘটে। এ ঘটনায় সোমবার দিবাগত রাতে বোয়ালমারী থানায় মামলা হয়। গতকাল মঙ্গলবার পুলিশ এক আসামিকে আটক করে ফরিদপুর আদালতে পাঠিয়েছে।

মামলা সূত্রে জানা যায়, ঘটনার শিকার ওই কিশোরী (১৩) স্হানীয় একটি কওমী মাদ্রাসার ছাত্রী। মাদ্রাসায় যাওয়া আসার পথে হাসামদিয়া গ্রামের মো. মনির শেখের ছেলে আকাশ শেখ (১৪) ও একই গ্রামের মো. আক্কাস মুন্সীর ছেলে আকাশ মুন্সী (১৬) মেয়েটিকে বিভিন্ন সময়ে উত্যক্ত করতো। আকাশ শেখ ও আকাশ মুন্সী দুজনেই হাসামদিয়া ইউনাইটেড উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্র। আকাশ মুন্সী পড়ালেখার পাশাপাশি রাজমিন্ত্রির সহযোগী হিসেবে কাজ করে। গত রবিবার বাড়ি থেকে মাদ্রাসায় যাওয়ার পথে ওই ছাত্রীর গতিরোধ করে তাঁর মোবাইল নম্বর চায় অভিযুক্ত দুই কিশোর। এরপর বিকেলে মাদ্রাসা থেকে ফেরার পথে গ্রামের ইরাদ আলী শেখের বাড়ির পাশের মেহগনি বাগানে নিয়ে ওই ছাত্রীর স্নীলতাহানির চেষ্টা চালায় দুই কিশোর। ছাত্রীর চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এলে দুই কিশোর ঘটনাস্হল থেকে পালিয়ে যায়।

এ ব্যাপারে মামলার তদন্তকারী কর্মকর্তা বোয়ালমারী থানার উপপরিদশর্ক মো. আব্দুর রহমান জানান, ঘটনার শিকার ওই ছাত্রীর বাবা বাদী হয়ে দুই কিশোরের বিরুদ্ধে নারী ও শিশু নিযার্তন দমন আইনে থানায় মামলা করেছেন। আটক আসামি আকাশ শেখ নাবালক বয়সের হওয়ায় তাঁকে মঙ্গলবার জেলার বিশেষ শিশু আদালতে পাঠানো হয়েছে।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

এপ্রিল ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« মার্চ    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।