• ঢাকা
  • বৃহস্পতিবার, ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৫শে এপ্রিল, ২০২৪ ইং
জনগনের দোরগোড়ায় সেবা পৌছে দিলেন ফরিদপুরের ডিসি

মনির মোল্যা, সালথা (ফরিদপুর) প্রতিনিধি:

সরকারি সেবা জনগণের দোরগোড়ায় পৌঁছে দিতে ফরিদপুরের সালথায় ব্যবসায়ীদের ডিলিং লাইসেন্স পেতে টাইম, ভিজিট, কস্ট কমাতে অনস্পট ডিলিং লাইসেন্স প্রদান কার্যক্রমের শুভ উদ্বোধন করেন ফরিদপুরের জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট মোঃ কামরুল আহসান তালুকদার (পিএএ)।

বিকাল ৪টায় উপজেলা পরিষদ হলরুমে এ অনুষ্ঠানের আয়োজন করেন উপজেলা প্রশাসন।

এসময় জেলা প্রশাসক বলেন, আমাদের রাষ্ট্র পাঠিয়েছে আপনাদের সেবা দেওয়ার জন্য। মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশনা রয়েছে, সাধারণ মানুষের সেবা নিশ্চিত করা। তাই সব ধরনের সেবা দিতে আমরা প্রস্তুত আছি। প্রয়োজনে মানুষের বাড়িতে গিয়ে সেবা পৌঁছে দিবো। কেউ সেবা থেকে বঞ্চিত হবে না। ফ‌রিদপুর বা‌সির জন্য যে সেবা দরকার, আমরা তাই কর‌বো।

তিনি আরো বলেন, আমাদের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা একটি স্মার্ট বাংলাদেশ গড়ার ঘোষণা দিয়েছেন। একটি স্মার্ট বাংলাদেশ বিনির্মাণের জন্য দরকার স্মার্ট সিটিজেন। আমরা সবাই‌কে নি‌য়ে এক‌টি স্মার্ট জেলা গড়তে চাই।

এসময় উপস্থিত ছিলেন, সালথা উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ ওয়াদুদ মাতুব্বর, উপজেলা নির্বাহী অফিসার মোঃ আক্তার হোসেন শাহিন, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোঃ সালাহউদ্দিন আইয়ুবী, এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট সাজিদ উল মাহমুদ, উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোঃ দেলোয়ার হোসেন মিয়া, উপজেলা প্রকল্প বাস্তবায়ন অফিসার পরিতোষ বাড়ৈ ও স্থানীয় সাংবাদিক বৃন্দ।

এর আগে জেলা প্রশাসক সকাল ১১ টায় কাউলিকাকান্দা সরকারি প্রাথমিক বিদ্যালয় পরিদর্শনের মাধ্যমে সালথায় তিনি তাঁর কর্মসূচি শুরু করেন। তারপর সহকারী কমিশনার ভূমি এর কার্যালয় দর্শন, বাংরাইল ভূমি অফিস পরিদর্শন, সোনাপুর ইউনিয়ন পরিষদ পরিদর্শন শেষে কুমারপট্টি আশ্রয়ণ প্রকল্পে উপকারভোগীদের মাঝে সেলাই মেশিন ও সবজি-বীজ বিতরণ করেন। এরপর উপজেলা নির্বাহী অফিসার এর কার্যালয় পরিদর্শন করেন।

বিকাল সাড়ে ৩ টায় তিনি প্রাথমিক ও মাধ্যমিক শিক্ষার মান উন্নয়ন, শুদ্ধাচার চর্চা, উত্তম অনুশীলন বিষয়ে প্রধান শিক্ষক, জনপ্রতিনিধি, রাজনৈতিক নেতৃবৃন্দ, বীরমুক্তিযোদ্ধা, সুধীজন ও সাংবাদিকবৃন্দের সাথে মতবিনিময় করেন।

শেষে জেলা প্রশাসক সালথা উপজেলায় তালিকাভুক্ত ভিক্ষুকদের পুনর্বাসনের লক্ষে নগদ অর্থ সহায়তা প্রদান করেন।

৭ ফেব্রুয়ারি ২০২৩

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

এপ্রিল ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« মার্চ    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।