• ঢাকা
  • শুক্রবার, ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৯শে এপ্রিল, ২০২৪ ইং
ফরিদপুর সমাজসেবা অধিদপ্তরের বিভিন্ন প্রতিষ্ঠান পরিদর্শন করেছেন পরিচালক প্রতিষ্ঠান

কে এম রুবেল, ফরিদপুর।

ফরিদপুর সমাজসেবা অধিদপ্তরের অধিনস্ত বিভিন্ন প্রতিষ্ঠান পরিদর্শন করেছেন সমাজসেবা অধিদপ্তরের পরিচালক (প্রতিষ্ঠান) মোহাম্মাদ কামরুল ইসলাম চৌধুরী।

বৃহস্পতিবার বিকেলে তিনি জেলা সমাজসেবা কার্যালয়ের অভ্যন্তরে অবস্হিত সরকারি শিশু পরিবার (বালিকা) পরিদর্শন করেন।

এসময় সরকারি শিশু পরিবার (বালিক)র সহকারী পরিচালক মোহাম্মাদ নূরুল হুদা শিক্ষার্থীদের জন্য নির্মিত “বঙ্গবন্ধু” কর্ণার, অত্যাধুনিক ডাইনিং হল, লাইব্রেরী, ইনডোর গেমস, টিভি রুম, মাল্টিপারপাস হল রুম, মাল্টিমিডিয়া সমৃদ্ধ ক্লাসরুম, কম্পিউটার ল্যাব, সিক রুম, জসিম মঞ্চ, অপেক্ষালয়, প্রেয়ার রুম, সেলাই প্রশিক্ষণ কেন্দ্র ও ব্যাডমিন্টন খেলার স্হান ঘুরিয়ে দেখান পরিচালককে।

পরিদর্শন কালে সমাজসেবা অধিদপ্তরের পরিচালক (প্রতিষ্ঠান) মোহাম্মাদ কামরুল ইসলাম চৌধুরী মেধাবী শিক্ষার্থীদের জন্য অত্যাধুনিক শয়ন কক্ষ, একটি মাল্টিংমিডিয়া ক্লাস রুমের উদ্বোধন করেন। অত্যাধুনিক শয়ন কক্ষে শুধুমাত্র মেধাবী শিক্ষার্থীরা থাকতে পারবে। যারা প্রতি শ্রেণীতে প্রথম স্হান অধিকার করবে তারাই শুধু অত্যাধুনিক এই শয়ন কক্ষে থাকবে।

এসময় উপস্হিত ছিলেন, ফরিদপুর সমাজসেবা অধিদপ্তরের উপপরিচালক আলী আহসান, জেলা সমাজসেবা কার্যালয়ের সহকারী পরিচালক তাসফিয়া তাছরীনসহ সবাজসেবা অধিদপ্তরের কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ।

পরিদর্শন শেষে সরকারি শিশু পরিবার (বালিকা)য় দুটি গাছের চারা ১টি আম ও ১টি মাল্টা গাছের রোপন করেন।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

এপ্রিল ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« মার্চ    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।