• ঢাকা
  • শুক্রবার, ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ, ২৯শে মার্চ, ২০২৪ ইং
আলফাডাঙ্গায় জমি নিয়ে বিরোধের জেরে গাছ কর্তন ও টয়লেট ভাংচুরের অভিযোগ

আলফাডাঙ্গা (ফরিদপুর) প্রতিনিধিঃ

ফরিদপুরের আলফাডাঙ্গায় জমি নিয়ে বিরোধের জেরে গাছ কর্তন ও টয়লেট ভাংচুরের অভিযোগ পাওয়া গেছে।
এ বিষয়ে উপজেলাধীন টিটা গ্রামের এলেম মোল্লার স্ত্রী তাসলিমা বেগম বাদী হয়ে একই গ্রামের হেমায়েত মোল্লা সহ ৫ জনের বিরুদ্ধে থানায় একটি লিখিত অভিযোগ দাখিল করেছেন।
থানায় অভিযোগ সূত্রে জানা যায়,আজ ৭মে শনিবার সকালে উপজেলার টগরবন্দ ইউনিয়নের টিটা মধুমতি নদীর ভাসমান সেতুর পশ্চিম পাশে টিটাহাটী মৌজার ২৫৩৯ নং দাগে ৪০ শতাংশ জমি টিটা গ্রামের এলেম মোল‍্যা গংদের নিজস্ব সম্পত্তি।
উক্ত জমির পূর্ব পাশে ওয়াবদার জায়গায় জনগণের চলার সুবিধার্থে নিচু জায়গা থেকে আজ সকালে বাদী পক্ষের লোকজন মাটির ভরাট করতে গেলে একই গ্রামের বিল্লাল মোল্লার ছেলে বিবাদী হেমায়েত মোল্লা গং দেশীয় অস্ত্র নিয়ে বাদী পক্ষ ভয়ভীতি প্রদর্শন করে মাটি কাটতে বাঁধা প্রদান ও জমি দখলের চেষ্টা সহ বাদীর নিজস্ব সম্পত্তিতে থাকা প্রায় শতাধিক মেহগনি গাছ কর্তন করে যার আনুমানিক বাজার মূল‍্য ৫০,০০০ টাকা এবং জনগণের সুবিধার্থে ব‍্যবহারের জন‍্য একটি অর্ধপাকা টয়লেট ভাংচুর করে যাহার মূল্য প্রায় ৩০,০০০ টাকা।
সংবাদ পেয়ে থানার পুলিশের এস আই ফরহাদ হোসেন ঘটনা স্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

এ বিষয়ে বিবাদী পক্ষের মৃত আসাদ মিয়ার ছেলে ফাইজার মিয়া বলেন টিটাহাটী মৌজার সাবেক ১৮২৬ নং ও বিএস ২৫৪২ নং দাগে আমাদের ৫৪ শতাংশ জমির মধ‍্যে ৭ শতাংশ জমি ভুল ক্রমে বিএস রেকর্ডীয় ম‍্যাপ অনুসারে বাদী তাসলিমা বেগম এর স্বামী এলেম মোল্লা গংদের ২৫৩৯ নং দাগের মধ‍্যে রেকর্ড হয়েছে।
আমরা বাদী পক্ষ কে আমাদের উক্ত ৭ শতাংশ জমি বারবার ছেড়ে দিতে বললেও তারা কোন ক্রমেই জমি ছাড়ছে না, গাছ কর্তন ও টয়লেট ভাংচুরের বিষয়টি তিনি অস্বীকার করেন।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

মার্চ ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« ফেব্রুয়ারি    
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।