• ঢাকা
  • সোমবার, ৩১শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ১৫ই জুলাই, ২০২৪ ইং
ফরিদপুরে ইঞ্জিনিয়ার্স ডে উপলক্ষে বর্ণাঢ্য র‍্যালি, কেক কাটা ও আলোচনা

হারুন-অর-রশীদ, ফরিদপুর প্রতিনিধি:

দেশের প্রকৌশলীদের একমাত্র জাতীয় পেশাজীবী প্রতিষ্ঠান ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন বাংলাদেশ (আইইবি)-এর ৭৫ তম প্রতিষ্ঠাবার্ষিকী ও ইঞ্জিনিয়ার্স ডে ২০২৩ উদযাপন উপলক্ষে আইইবি ফরিদপুর কেন্দ্রের উদ্যোগে নানা কর্মসূচি পালিত হয়েছে।

রবিবার (০৭ মে) আইইবি ফরিদপুর কেন্দ্রের উদ্যোগে দিনব্যাপী নানা কর্মসূচি পালন করা হয়।

সকালে জাতীয় পতাকা ও আইইবির পতাকা উত্তোলনের মাধ্যমে কর্মসূচি সূচনা করা হয়। পতাকা উত্তোলন শেষে আইইবি ফরিদপুর কেন্দ্রের সম্পাদক অধ্যাপক ড. প্রকৌশলী মোঃ মিজানুর রহমানের নেতৃত্বে উপস্থিত সম্মানিত প্রকৌশলীগণ শপথ গ্রহণ করেন।

শপথ গ্রহণ শেষে বর্ণাঢ্য র‍্যালি বের করা হয়। র‍্যালিটি আইবি ফরিদপুর কেন্দ্র প্রাঙ্গণ থেকে বেড়িয়ে পুরাতন বাস স্ট্যান্ড হয়ে আইবি ফরিদপুর কেন্দ্র প্রাঙ্গণে ফিরে আসে। পরবর্তীতে আলোচনা সভা ও কেক কাটার মাধ্যমে অনুষ্ঠান সমাপ্ত হয়।

এ সময় আইইবি ফরিদপুর কেন্দ্রের নবনির্বাচিত সম্পাদক প্রকৌশলী রায়হান খান অপু, এলজিইডির সিনিয়র সহকারী প্রকৌশলী মো. মোখলেছুর রহমান, নদী গবেষণা ইনস্টিটিউটের সিনিয়র সায়েন্টিফিক অফিসার আব্দুল্লাহ আল ইমরান, ইমরান আলী মন্ডল, মেরিন টেকনোলজির সিনিয়র ইনস্ট্রাক্টর খোরশেদ আলম সহ বিভিন্ন প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন প্রকৌশলীগণ এবং প্রকৌশলী সদস্যরা উপস্থিত ছিলেন।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

জুলাই ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« জুন    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।