• ঢাকা
  • মঙ্গলবার, ১লা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৬ই জুলাই, ২০২৪ ইং
সালথায় স্কুলের বর্তমান গরীব শিক্ষার্থীদের সহযোগিতার জন্য প্রাক্তন ছাত্রদের কমিটি গঠন

সালথা-নগরকান্দা (ফরিদপুর) প্রতিনিধি:

ফরিদপুরের সালথা উপজেলার ভাওয়াল ইউনিয়নের ইউসুফদিয়া সরকারি প্রাথমিক ও উচ্চবিদ্যালয়ের বর্তমান অসহায়-গরীব শিক্ষার্থীদের সহযোগিতা করার লক্ষে একটি সামাজিক সংগঠনের আংশিক কমিটি গঠন করেছেন প্রাক্তন ছাত্ররা। শুক্রবার (৭ এপ্রিল) বিকেলে প্রতিষ্ঠাকালিন সদস্যদের ভোটের মাধ্যমে এই কমিটি গঠন করা হয়।

সংগঠনটির নাম ইউসুফদিয়া স্কুল ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশন। নতুন কমিটির সভাপতি মো. কামাল হোসেন, সাধারন সম্পাদক ইঞ্জিনিয়ার মো. সাখাওয়াত হোসেন ও সাংগঠনিক সম্পাদক মো. জাকির হোসেনকে করা হয়েছে। আগামী এক মাসের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি হবে।

সংগঠনের সাবেক সভাপতি ইঞ্জিনিয়ার মো. সজ্জাদ হোসেন নতুন কমিটি গঠনের বিষয়টি নিশ্চিত করে বলেন, আমরা যারা ইউসুফদিয়া স্কুলের সাবেক শিক্ষার্থী ছিলাম। তাদের মধ্যে যারা চাকরী বা ব্যবসা করে ভাল আছি। তারা সবাই মিলে গত ৩ বছর আগে ইউসুফদিয়া স্কুল ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশন নামে ওই সংগঠনটি করি। আমাদের সংগঠনের মূল উদ্দেশ্য ইউসুফদিয়া স্কুলের অসহায়-গরীব মেধাবী শিক্ষার্থীদের সাহায্য-সহযোগিতা করা। পাশাপশি এলাকার অন্যান্য শিক্ষাপ্রতিষ্ঠানের গরীব শিক্ষার্থীদের পাশে থাকা ও সামাজিক কর্মকাণ্ড নিয়ে কাজ করা।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

জুলাই ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« জুন    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।