• ঢাকা
  • মঙ্গলবার, ২২শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ, ৬ই ডিসেম্বর, ২০২২ ইং
Mujib Borsho
Mujib Borsho
গোলখালী ইউনিয়নের নৌকার মাঝি হতে চান নাসির উদ্দিন হাওলাদার

গলাচিপা, পটুয়াখালী প্রতি নিধি ঃ
পটুয়াখালীর গলাচিপা উপজেলার আসন্ন গোলখালী ইউপি নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী হিসেবে নৌকা প্রতীক নিয়ে নির্বাচন করতে চান নাসির উদ্দিন হাওলাদার। তিনি নৌকা নিয়ে বর্তমানে চেয়ারম্যান হিসেবে আছেন।

ইতিমধ্যে তিনি বিভিন্ন রকম সামাজিক, রাজনৈতিক কর্মকা- এবং বিভিন্ন দিবসকে কেন্দ্র করে সরব রয়েছেন নির্বাচনী মাঠে। উন্নয়নের প্রতিশ্রুতি দিয়ে গণসংযোগ করছেন তিনি। নাসির উদ্দিন হাওলাদার বলেন, ‘আমাদের হাওলাদার পরিবার শত বছর ধরে গোলখালী ইউনিয়নের মানুষের সেবা করে আসছেন। আমি পরিবারের ঐতিহ্য ধরে রাখতে গোলখালী ইউনিয়নের মানুষের জন্য কাজ করে আসছি। আমি বর্তমান এমপি এসএম শাহজাদার একজন একনিষ্ঠ কর্মী। তার মাধ্যমে এলাকার উন্নয়নে ভূমিকা রাখছি, সাধারণ মানুষের সেবা করে যা”িছ।’ তিনি আরও বলেন, ‘আমি বিগত ২৫ বছর ধরে উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক হিসেবে দ্বায়িত্ব পালন করছি।

দলের সুখে-দুঃখে দলীয় সিদ্ধান্ত মোতাবেক কাজ করে আসছি। আমার মাধ্যমে নিয়মিত গোলখালীর বিভিন্ন স্কুলের ছাত্র-ছাত্রীদের বৃত্তি প্রদান, শীতার্ত দরিদ্র মানুষের মাঝে শীতের কাপড় বিতরণ, মাদক ও দুর্নীতির বিরুদ্ধে সচেতনতামূলক প্রচারণাসহ বিভিন্ন সমাজসেবামূলক কাজ করেছি। দল আমাকে নৌকা মার্কা দিলে আমি বিপুল ভোটে নির্বাচিত হব। গোলখালী ইউনিয়নকে মডেল ইউনিয়ন হিসেবে গড়ে তুলব ইনশাআল্লাহ।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

ডিসেম্বর ২০২২
শনিরবিসোমমঙ্গলবুধবৃহশুক্র
« নভেম্বর  
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১ 
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।