• ঢাকা
  • বুধবার, ৯ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৪শে জুলাই, ২০২৪ ইং
ফরিদপুর ন্যাশনাল প্রেস সোসাইটি খাবার নিয়ে এতিমখানায় এতিম ও অনাথ শিশুদের পাশে

নিরঞ্জন মিত্র (নিরু) (ফরিদপুর জেলা প্রতিনিধিঃ

ফরিদপুরে এতিমখানায় এতিম ও অনাথ শিশুদের মাঝে খাবার নিয়ে পাশে দাঁড়িয়েছে ন্যাশনাল প্রেস সোসাইটির জেলা শাখার কর্মীরা।

ন্যাশনাল প্রেস সোসাইটি জেলা শাখার উদ্যোগে (৭ নভেম্বর) সোমবার দুপুর ১ টার দিকে কমলাপুর সিদ্দিকীয়া হাফেজিয়া মাদ্রাসা ও এতিমখানায় এতিম ও অনাথ শিশুদের মাঝে খাবার খাবার বিতরণ করা হয়।

এসময় উপস্থিত ছিলেন ফরিদপুর ন্যাশনাল প্রেস সোসাইটির ফরিদপুর জেলা শাখার সভাপতি ফয়সাল আহমেদ, সাধারণ সম্পাদক মোঃ রবিউল হাসান (রাজিব), সাংগঠনিক সম্পাদক মোঃ আক্তার হোসেন, তদন্ত বিষয়ক সম্পাদক সাংবাদিক নিরঞ্জন মিত্র (নিরু), অর্থ সম্পাদক মহিউদ্দিন আহমেদ, দপ্তর সম্পাদক প্রকাশ চন্দ্র কর্মকার, প্রচার সম্পাদক মোঃ রুবেল শেখ, মহিলা ও শিশু বিষয়ক সম্পাদিকা জনাব স্বপ্না আক্তার, সহকারী তদন্ত অফিসার শারমিন আক্তার রিমা, শিক্ষা বিষয়ক সম্পাদক মোঃ সোহেল প্রামানিক,
উপদেষ্টা ও সমাজসেবক বীর মুক্তিযোদ্ধা এস এম ইসাহাক,
শহর স্বেচ্ছাসেবক লীগের প্রচার সম্পাদক সমাজসেবক মোঃ জাকির হোসেন আরজু ও মোহাম্মদ ইদ্রিস মিয়া সহ অন্যান্য সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

কমলাপুর সিদ্দিকীয়া হাফিজিয়া মাদ্রাসা ও এতিম খানার পরিচালক হাফেজ মোঃ আব্দুল্লাহ জানান, অনেক পরিশ্রম করে তিনি এই অনাথ বাচ্চাদের জন্য এতিমখানা টি করেছেন। এখানে তার অধীনে ৩০ জন এতিম শিশুরা থাকেন। প্রতি মাসে এখানে ২৫ থেকে ৩০ বস্তা চালের প্রয়োজন থাকে কিন্তু অনেক সময় তিনি তা যোগান দিতে হিমশিম খেতে হয়। তিনি জানান, সমাজের উচ্চবিত্ত যারা আছেন তাদের একটুখানি সহযোগিতা তার এই এতিমখানায় এতিম বাচ্চাদের মুখে হাসি ফুটাতে সক্ষম। কিন্তু তিনি সেই সহযোগিতা পাচ্ছেন না।

ন্যাশনাল প্রেস সোসাইটির ফরিদপুর জেলা শাখার সভাপতি ফয়সাল আহমেদ সবাইকে ধন্যবাদ দিয়ে বলেন ভবিষ্যতে এই এতিমখানার দিকে আমাদের সংগঠন পাশে থাকবে এবং সার্বিক সহযোগিতা করবে।
এতিমখানার সার্বিক উন্নয়ন কামনা করেন এবং সর্বদা পাশে থাকার অঙ্গীকার ব্যক্ত করেন। ভবিষ্যতে ফরিদপুর ন্যাশনাল পেস সোসাইটি (এনপিএস) সব ধরনের মানবিক কর্মকান্ডের সঙ্গে যুক্ত থাকবে বলে দৃঢ় ব্যক্ত করেন।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

জুলাই ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« জুন    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।