• ঢাকা
  • বুধবার, ২রা আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ, ১৬ই জুন, ২০২১ ইং
Mujib Borsho
Mujib Borsho
সালথায় নারীদের প্রতি যৌন সহিংসতা রুখতে রুখে দাড়াও পরামর্শ সভা অনু‌ষ্ঠিত

বাংলাদেশে করোনায় লকডাউনের মধ্যেও ঘরে নারী ও শিশুরা সহিংসতার শিকার হচ্ছেন৷ এদিকে বাল্যবিবাহও থেমে নেই৷ সাম্প্রতিক সময়ে নারীর প্রতি যৌন হয়রানি ও সহিংসতা বেড়ে যাওয়ায় নারীর প্রতি যৌন সহিংসতা বন্ধে করনীয় এবং আত্মরক্ষা কৌশল সম্পর্কে ফ‌রিদপু‌রের সালথায় আমাল ফাউন্ডেশন এবং নন্দিতা সুরক্ষার আয়োজনে রুখে দাড়াও পরামর্শ সভা অনু‌ষ্ঠিত হ‌য়ে‌ছে । এছাড়া মাসিক সুরক্ষা নিয়ে ৩৫ জন নারীর মধ্যে কথা বলা হয়।

অাজ শ‌নিবার সকাল ১০টায় সালথা উপজেলা পরিষদ অডিটোরিয়ামে এই সভা অনু‌ষ্ঠিত হয় ।

এসময় উপস্থিত ছিলেন সালথা উপজেলা নির্বাহী অ‌ফিসার মোহাম্মাদ হা‌সিব সরকার, সালথা উপ‌জেলা মহিলা ভাইস চেয়ারম্যান রুপা বেগম, সেচ্ছা‌সেবী সংগঠন নন্দিতা সুরক্ষার সভাপতি তাহিয়াতুল জান্নাত রে‌মি, সহসভাপতি অনামিকা আহমেদ, সহসাধারণ সম্পাদক নাফিসা হক, সাংগঠনিক সম্পাদক সুপ্তি সাহা, প্রচার সম্পাদক মারিয়া মিজান, মোনতাহা খান ও জান্নাতুন নাইমাসহ আরো অনেকে।
এসময় সালথা উপজেলার ‌নির্বাহী অ‌ফিসার মোহাম্মাদ হা‌সিব সরকার কন্যা তথা নারীর প্রতি যৌন হয়রানি ও সহিংসতা বন্ধ করতে নারী-পুরুষ সবাইকে এগিয়ে আসার আহ্বান জানান ।
সেচ্ছা‌সেবী সংগঠন নন্দিতা সুরক্ষার সভাপতি তাহিয়াতুল জান্নাত রে‌মি ব‌লেন, দেশজুড়ে কোন নারী ও শিশু আর যেন যৌন সহিংসতার স্বীকার না হয় সেজন্য কাজ করবে নন্দিতা সুরক্ষার টিমের নারীরা। আবার কোথাও সহিংসতা কিংবা যৌন হয়রানি হলে দেশের প্রচলিত আইন অনুসারে যেন ব্যবস্থা নিতে পারে, সে বিষয়েও সহযোগিতা করবে ।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

জুন ২০২১
শনিরবিসোমমঙ্গলবুধবৃহশুক্র
« মে  
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০