• ঢাকা
  • শুক্রবার, ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ, ২৯শে মার্চ, ২০২৪ ইং
মিথ্যা মামলা প্রত্যাহারের দা‌বি‌তে বালিয়াকান্দি আ’লীগের সংবাদ স‌ম্মেলন

বিশেষ প্রতিনিধি

রাজবাড়ির বা‌লিয়াকা‌ন্দি বাজা‌রের ব্যবসায়ী কানু সো‌মের ব্যবসা প্রতিষ্ঠান ভাঙ্চুরের প্রতিবাদ করায় বা‌লিয়াকা‌ন্দি উপ‌জেলা প‌রিষ‌দের ভাইস চেয়ারম্যান মো.ম‌নিরুজ্জামান মনির, উপ‌জেলা যুবলীগের যুগ্ন আহ্বায়ক শ‌ফিকুর রহমান তু‌হিন, উপ‌জেলা ছাত্রলীগের সভাপ‌তি তৌ‌ফিক খান সা‌দিদ‌কে চাঁদাবা‌জির মামলায় আসামি করার প্রতিবা‌দে বা‌লিয়াকা‌ন্দি উপ‌জেলা আওয়ামী লীগ ও সহ‌যোগী সংগঠ‌নের নেতাকর্মীরা সংবাদ স‌ম্মেলন ক‌রে‌ছেন।

গত শনিবার (৫ নভেম্বর) বিকা‌লে উপ‌জেলা আওয়ামী লীগ কার্যাল‌য়ে আওয়ামী লীগ ও সহ‌যোগী সংগঠ‌নের ব্যানা‌রে এই সংবাদ স‌ম্মেলন অনু‌ষ্ঠিত হয়। সংবাদ স‌ম্মেল‌নে লি‌খিত বক্তব্য পাঠ ক‌রেন উপ‌জেলা আওয়ামী লী‌গের সভাপ‌তি আব্দুল হান্নান মোল্ল্যা।

তি‌নি ব‌লেন, বা‌লিয়াকা‌ন্দি উপ‌জেলার বি‌শিষ্ট ব্যবসায়ী কানু সোমের দোকা‌নে ভাঙ্চুর ও লুটপাট ক‌রেন স্থানীয় প্রভাবশালী আলীমুজ্জামান সহ স্থানীয় সন্ত্রাসীরা। বিষয়‌টি অমান‌বিক হওয়ার কার‌ণে কা‌ছে থাকায় সেখা‌নে ছু‌টে যায় উপ‌জেলা প‌রিষ‌দের ভাইস চেয়ারম্যান ও বহরপুর ইউ‌নিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো.ম‌নিরুজ্জামান ম‌নির, যুবলীগ নেতা শ‌ফিকুর রহমান তু‌হিন, ছাত্রলীগ নেতা তৌ‌ফিক খান সা‌দিদসহ স্থানীয় ব্যবসায়ীরা। লুটপা‌টের বাধা দেওয়ার কার‌ণেই মামলা দা‌য়ের ক‌রা হয়। মামলা প্রত্যাহার করা না হ‌লে ক‌ঠোর আ‌ন্দোলন করা হ‌বে জানান সংবাদ স‌ম্মেল‌নে উপ‌স্থিত থাকা নেতৃবৃন্দরা। দ্রুত সম‌য়ে এই মামলা প্রত্যাহা‌রের দা‌বি ক‌রেন আ‌ওয়ামী লীগের নেতাকর্মী সহ সহ‌যোগী সংগঠ‌নের নেতাকর্মীরা।

সংবাদ স‌ম্মেল‌নে উপ‌জেলা প‌রিষ‌দের চেয়ারম্যান ও সহ সভাপ‌তি আবুল কালাম আজাদ, সহ সভাপ‌তি আব্দুস সাত্তার খান, উপ‌জেলা শ্রমিক লীগের সভাপ‌তি মো. ই‌দ্রিস আলী ফ‌কির, শ্রমিক লীগের সাধারণ সম্পাদক আবু তা‌রেক বাবলু, উপ‌জেলা যুবলীগের আহ্বায়ক রাসেল খান রিজু, হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য প‌রিষ‌দের সভাপ‌তি সুজয় কুমার পাল, সাধারণ সম্পাদক সঞ্জয় চৌধুরী রতন সহ বি‌ভিন্ন সাম‌জিক ও সাংস্কৃ‌তিক সংগঠ‌নের নেতাকর্মীরা উপ‌স্থিত ছি‌লেন।

উ‌ল্লেখ্য, গত বৃহস্প‌তিবার রাজবাড়ীর আমলী আদাল‌তে বা‌লিয়াকা‌ন্দির বা‌সিন্দা মো. জ‌হিরুল ইসলাম বাদী হ‌য়ে উপ‌জেলা প‌রিষ‌দের ভাইস চেয়ারম্যান, যুবলীগ ও ছাত্রলীগ নেতার না‌মে চাঁদাবাজি মামলা দা‌য়ের ক‌রেন।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

মার্চ ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« ফেব্রুয়ারি    
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।