• ঢাকা
  • শুক্রবার, ১০ই চৈত্র, ১৪২৯ বঙ্গাব্দ, ২৪শে মার্চ, ২০২৩ ইং
Mujib Borsho
Mujib Borsho
পদ্মা সেতুর জন্যই ঈদে দক্ষিণাঞ্চলবাসি নির্বিঘ্নে ঘরে ফিরছে – নিক্সন চৌধুরী এমপি

মোঃ রমজান শিকদার ভাঙ্গা (ফরিদপুর) প্রতিনিধি-৮/৭/২২ ফরিদপুর-৪ আসনের জনপ্রিয় সাংসদ ও আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম মেম্বার মজিবুর রহমান চৌধুরী নিক্সন বলেছেন, এবারের ঈদে দক্ষিণাঞ্চলের ঘর মুখো লাখো মানুষ পদ্মা ব্রিজের জন্যই নির্বিঘ্নে স্বস্তিতে ঘরে ফিরছেন। মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার দূরদর্শিতার ফসল পদ্মা ব্রিজ। এই ব্রিজ দক্ষিণাঞ্চলের ২১ জেলার জনগণের ভাগ্যের পরিবর্তনের জন্য আশীর্বাদ স্বরূপ। পদ্মা ব্রিজ উদ্বোধনের আগে দক্ষিণা অঞ্চল বাসীর রাজধানী ঢাকা থেকে ঘরে ফিরতে দিন পার হয়ে যেত। মাওয়া ও কাঠালবাড়ি ঘাটে ফেরি ও লঞ্চের নানা ভোগান্তি সহ বিভিন্ন দুর্ঘটনার স্বীকার হতো। সেখানে পদ্মা ব্রিজের জন্য মাত্র কয়েক ঘন্টার মধ্যেই মানুষ তার নিজ গন্তব্যে পৌঁছে যাচ্ছে। পদ্মা ব্রিজ দিয়ে প্রচুর যানবাহন চলাচলের কারণে ভাঙ্গা হাইওয়ে এক্সপ্রেসের ফ্লাইওভার ও দক্ষিণপাড় বাস স্টান্ডে কিছুটা যানজটের সৃষ্টি হচ্ছে। ইতিমধ্যে আমি হাইওয়ে থানা ও ট্রাফিক পুলিশকে যানজট নিরসনের এর জন্য নির্দেশনা দিয়েছি। পুলিশ যথাসময়ে দায়িত্ব পালনের কারণে বড় ধরনের কোন যানজটের সৃষ্টি হয়নি। আশা করা যাচ্ছে সুন্দর ও মনোরম পরিবেশে মানুষ ঘরে ফিরতে পারবে এবং ঈদের আনন্দ পরিবার-পরিজনের সাথে ভাগাভাগি করে যথাসময়ে রাজধানীতে এসে নিজ কর্মে যোগদান করতে পারবে।
শুক্রবার দুপুরে তার নিজ বাসভবনে সাংসদ মজিবুর রহমান চৌধুরী নিক্সন স্থানীয় সাংবাদিকদের সাথে আলাপচারিতার কালে এসব কথা বলেন। তিনি আরো বলেন, পদ্মা ব্রিজের কারণে দক্ষিণাঞ্চলের আমূল পরিবর্তন ঘটবে। মিল কলকারখানা সহ বিভিন্ন ইন্ডাস্ট্রিজ তৈরি হবে। ফলে এলাকার বেকারত্ব দূর হবে। অর্থনৈতিকভাবে স্বাবলম্বী হবে পুরো দক্ষিণা অঞ্চল।
তিনি এ সময় আরো বলেন ২০১৪ সালে ফরিদপুর-৪ আসনের জনগণ আমাকে বিপুল ভোটে বিজয়ী করে তাদের মনোনীত এম পি নির্বাচিত করেছেন। সেই থেকে আমি আমার আত্মার সাথে জনগণকে সাথী করেছি। প্রতিটা ঈদ আমি তাদের সাথে উদযাপন করে আসছি। এবারের ঈদুল আযহা আমি ফরিদপুর-৪ আসনের জনগণের সাথে উদযাপন করব।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

মার্চ ২০২৩
শনিরবিসোমমঙ্গলবুধবৃহশুক্র
« ফেব্রুয়ারি  
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।