• ঢাকা
  • শুক্রবার, ১৮ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ, ২রা ডিসেম্বর, ২০২২ ইং
Mujib Borsho
Mujib Borsho
২২ নং ওয়ার্ডের প্রার্থী সাংবাদিক পিয়ালের টেবিল ল্যাম্প মার্কার পক্ষে ব্যাপক গণ জোয়ার

আগামি ১০ ডিসেম্বর ফরিদপুর পৌরসভা নিবার্চনে ২২ নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী সাংবাদিক ,সমাজসেবক ও ওয়ার্ডবাসির দীর্ঘদিনের সুখে দুঃখে পাশে থাকার মানুষ সাংবাদিক মাহবুব হোসেন পিয়ালের টেবিল ল্যাম্প প্রতিকের পক্ষে ব্যাপক গণ জোয়ারের সৃষ্টি হয়েছে বলে ওয়ার্ডবাসীরা জানিয়েছেন।

মঙ্গলবার প্রচারনার শেষ দিনে তিনি কমলাপুর তেতুলতলা,কমলাপুর বটতলা, কমলাপুর চাদমারী এলাকা,বায়তুলআমান রেল লাইন বাজার ও আশপাশের এলাকা,কমলাপুর লালের মোড় এলাকা,কমলাপুর মৃর্ধাবাড়ি এলাকা,কমলাপুর হামিদ মিয়া ও ওহাব মিয়া বাড়ি এলাকা,কমলাপুর রেশাদ হাউজিং এলাকা, কি পাইলাম মোড় এলাকা, কমলাপুর জাহাঙ্গির মোল্লা সড়ক এলাকা,কমলাপুর বিশ্বাস বাড়ি সড়ক এলাকা,হালিমা গালস স্কুল এর আশপাশের এলাকাসহ ওয়ার্ডের প্রতিটি এলাকায় ব্যাপক গন সংযোগ করেছেন।

সরেজমিনে ২২ নং ওয়ার্ডে গিয়ে দেখা যায় বিগত বেশ কয়েক বছর যাবত এলাকা ও তার আশেপাশে হাজারো অসহায় মানুষের সুখে-দুঃখে পাশে থাকার জন্য সাংবাদিক পিয়ালকে কাউন্সিলর হিসেবে বিজয়ী দেখতে চান ওয়ার্ডবাসী।

ওয়ার্ডের বেশির ভাগ ভোটারের সাথে কথা বলে জানা গেছে, এবার সাংবাদিক পিয়ালের পক্ষে ব্যাপক গন জোয়ারের সৃষ্টি হয়েছে। আর এই জন্য তারা সাবাদিক পিয়ালের মতো একজন  ভালো মানুষের নিবার্চিত হওয়া উচিত বলে মনে করেন ভোটাররা।

২২ নং ওয়ার্ডের ভোটার নাছির আলম জানান,সাংবাদিক পিয়াল দীর্ঘদিন ধরে মানুষের কল্যানে ব্যাপক কাজ করে যাচ্ছেন। তার মতো লোক নিবাচিত হলে ওয়ার্ডবাসি দুখে দুঃখে কথা বলার মতো জায়গা সৃষ্টি হবে।আমরা তার বিজয়ের ব্যাপারে শতভাগ আশাবাদি, প্রবীণব্যাক্তি মতিয়ার রহমান জানান,সেই ছোট বেলা থেকেই পিয়াল মানুষের বিপদ আপদে পাশে থেকেছে। দেখেছি রাতদিন নেই যখনই মানুষ ডেকেছে তখনই ছুটে গিয়েছে।এলাকায় ভালো ছেলে হিসেবে তার সুনাম রয়েছে। আমি তার বিজয় কামনা করি। অবসরপ্রাপ্ত স্কুল শিক্ষিকা তহুরা বেগম জানান, সাংবাদিক পিয়ালের মধ্যে মানুষের জন্য কাজ করার ব্যাপক মনোভাব রয়েছে।সে নিবাচিত হলে ওয়ার্ডবাসিদের জন্য অনেক কল্যানকর কাজ করতে পারবে।

এছাড়া এলাকার দিনমুজুর, অটো চালক,রিক্সাচালক ,দোকানদার,ব্যাবসায়ী,চাকুরীজিবী, শিক্ষক ,ডাক্তার,আইনজিবীদের সাথে কথা বলে জানা গেছে ইতিমধ্যে সাংবাদিক পিয়ালের টেবিল ল্যাম্প মাকা ব্যাপক জনপ্রিয়তা অর্জন করেছে। আশাকরা য়ায় ২২ নং ওয়ার্ডবাসি তার পক্ষে রায় দেবেন।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

ডিসেম্বর ২০২২
শনিরবিসোমমঙ্গলবুধবৃহশুক্র
« নভেম্বর  
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১ 
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।