• ঢাকা
  • মঙ্গলবার, ১লা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৬ই জুলাই, ২০২৪ ইং
বঙ্গমাতার অনুপ্রেরনা বঙ্গবন্ধুকে উচ্চতায় নিয়েছে\আসুন শোককে শক্তিতে পরিনত করি -নিক্সন চৌধুরী এমপি

ছবিতে বঙ্গমাতার ৯৩ তম জন্মবার্ষিকীতে তার প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন,

মোঃ রমজান সিকদার, ভাঙ্গা(ফরিদপুর)প্রতিনিধি-০৮/০৮/২০২৩

ফরিদপুর-৪ আসনের সাংসদ ও আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম মেম্বার মজিবুর রহমান চৌধুরী নিক্সন বলেছেন, বঙ্গমাতা শেখ ফজিলতুন্নেছার অনুপ্রেরনাই জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে উচ্চতায় নিতে সহায়তা করেছে। স্বাধীন বাংলাদেশ বিনির্মানে বঙ্গবন্ধুর অবদানের সবটুকু উৎসাহ ও অনুপ্রেরনা ছিল বঙ্গমাতার। তাই আসুন শোককে শক্তিতে পরিনত করে বঙ্গবন্ধুর আর্দশে বিশ্বাসীদের নিয়ে আগামীতে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করি। আজ পশ্চিমা দেশগুলো মানবাধিকার নিয়ে কথা তুলে। আমি তাদেরকে বলতে চাই কোথায় ছিল সেদিন মানবাধিকার যেদিন বঙ্গবন্ধুর স্বপরিবারের ৮ জন সদস্যকে নির্মম ভাবে হত্যা করা হয়েছিল। সেদিনতো বঙ্গবন্ধুর পরিবারের বেচে যাওয়া সদস্যরা বিচারের জন্য রাস্তায় রাস্তায় ঘুরেছিল। কোথায় ছিল সেদিন মানবাধিকার। আমি স্পষ্ট ভাষায় বলতে চাই বঙ্গবন্ধুর হত্যার বিচারে সেদিন যারা প্রতিবন্ধকতা সৃষ্টি করে কালো আইন তৈরী করেছিল। তারাই ছিল বঙ্গবন্ধুৃর হত্যাকারী।
মঙ্গলবার দুপুরে বঙ্গমাতা শেখ ফজিতুলন্নেছার ৯৩ তম জন্মবার্ষিকী পালন উপলক্ষে ভাঙ্গা সরকারি মডেল পাইলট উচ্চ বিদ্যালয়ের হল রুমে আয়োজিত আলোচনা সভা ও সেলাই মেশিন বিতরন অনুষ্টানে যোগ দিয়ে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন এমপি নিক্সন চৌধুরী। তিনি এসময় আরো বলেন, এখানে উপস্থিত শত শত শিক্ষাথর্ী ও বিভিন্ন ইউনিয়ন থেকে আগত নারী পুরুষেরা আগামীতে বঙ্গমাতা ও বঙ্গবন্ধুর আদর্শকে বুকে ধারন করে সোনার বাংলাদেশ গড়ে তুলতে আহবান করেন।
উপজেলা প্রশাসন ও উপজেলা মহিলা বিষয়ক অধিদপ্তরের আয়োজনে অনুষ্টানে সভাপতিত্ব করেন উপজেলা নিবাহর্ী কর্মকতার্ আজিমউদ্দিন। এছাড়াও অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, জেলা পরিষদের চেয়ারম্যান শাহাদাৎ হোসেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান এস,এম হাবিবুর রহমান, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জিয়ারুল ইসলাম, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা ইলা কুন্ড, ভাঙ্গা্ সরকারি মডেল পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক হায়দার হোসেন, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা জালালউদ্দিন, বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, আওয়ামীলীগ,যুবলীগ,স্বেচ্ছাসেবকলীগ, মহিলালীগ সহ এলাকার নানা শ্রেনী পেশার শত শত লোকজন।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

জুলাই ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« জুন    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।