• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৪শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ, ৮ই ডিসেম্বর, ২০২২ ইং
Mujib Borsho
Mujib Borsho
প্রান্তিক জনগোষ্ঠীর জীবনমান উন্নয়ন প্রকল্পের সভা অনুষ্ঠিত

‘প্রান্তিক জনগোষ্ঠীর জীবনমান উন্নয়ন প্রকল্পের সভা অনুষ্ঠিত হয়েছে।

বাংলাদেশ সরকার, জাতিসংঘ উন্নয়ন কর্মসূচী ও ফরেন, কমনওয়েলথ এন্ড ডেভেলপমেন্ট অফিস এর অর্থায়নে  স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের স্থানীয় সরকার বিভাগ কর্তৃক  বাস্তবায়নাধীন ‘প্রান্তিক জনগোষ্ঠীর জীবনমান উন্নয়ন প্রকল্পের আওতায় ফরিদপুর পৌরসভায় বিভিন্ন সরকারী, বেসরকারী উন্নয়ন সংস্থার সমন্বয়ে গঠিত মাল্টি সেক্টরাল নিউট্রিশন কমিটির ত্রৈমাসিক সভা মঙ্গলবার পৌরসভার সম্মেলন কক্ষে অনুষ্ঠিত হয়েছে।

ফরিদপুর পৌরসভার প্রধান নির্বাহী কর্মকর্তা মোঃ শাহ্জাহান মিয়া সভার উদ্বোধন করেন। ফরিদপুর পৌরসভার সচিব মোঃ তানজিলুর রহমানের সভাপতিত্বে সভায় সমন্বয় কমিটির দায়িত্ব ও কর্তব্য সম্পর্কে বিস্তারিত আলোচনা করা হয়।

এই সভার মূল আলোচ্য বিষয় ছিল ফরিদপুর পৌরসভার পুষ্টি কার্যক্রমের উপর এঅচ ও ঘঊঊউঝ বিশ্লেষন করা হয় এবং এর উপর ভিত্তি করে দলীয় আলোচনার মাধ্যমে আগামী তিন বছরের সমন্বিত কর্ম পরিকল্পনা তৈরী ও উপস্থাপন করা হয় যা অনুমোদনের জন্য পরবর্তিতে টাউন প্রোজেক্ট বোর্ডে উপস্থাপন করা হবে। কর্ম পরিকল্পনা তৈরীতে সহায়তা করেন ওমর ফারুক, ন্যাশনাল কনসালটেন্ট, এলআইইউপিসিপি এবং তাকে সার্বিক সহায়তা করেন প্রকল্পের সোসিও ইকোনমিক ও নিউট্রিশন এক্সপার্ট শাহানাজ বেগম।

সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন পৌরসভার সচিব তানজিলুর রহমান, বস্তি উন্নয়ন কর্মকর্তা সৈয়দ আহাদুজ্জামান এবং এলআইইউপিসি প্রকল্পের টাউন ম্যানেজার  অসীম কুমার সাহা।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

ডিসেম্বর ২০২২
শনিরবিসোমমঙ্গলবুধবৃহশুক্র
« নভেম্বর  
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১ 
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।