• ঢাকা
  • শনিবার, ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২০শে এপ্রিল, ২০২৪ ইং
সালথায় দুস্থদের মাঝে সেলাই মেশিন ও গাছের চারা বিতরণ

মনির মোল্যা, সালথা (ফরিদপুর) প্রতিনিধি:

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রমামানের সহধর্মিণী বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেসা মুজিবের ৯২তম জন্মবার্ষিকী উপলক্ষে ফরিদপুরের সালথায় আশ্রায়ন প্রকল্পের দুস্থ উপকার ভোগীদের মাঝে সেলাই মেশিন ও গাছের চারা বিতরণ করা হয়েছে।

সোমবার দুপুরে উপজেলার গট্টি ইউনিয়নের লক্ষণদিয়া গ্রামের আশ্রায়ন প্রকল্পে উপজেলার ৪টি ইউনিয়ের ৩০জন দুস্থ নারী উপকার ভোগীর মাঝে সেলাই মেশিন ও গাছের চারা বিতরণ করেন, মাননীয় সংসদ উপনেতা সৈয়দা সাজেদা চৌধুরী এমপির রাজনৈতিক প্রতিনিধি শাহদাব আকবর চৌধুরী লাবু।

এসময় অন্যদের মাঝে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার তাছলিমা আকতার, উপজেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান রুপা বেগম, আওয়ামীলীগের অর্থ ও পরিকল্পনা বিষয়ক উপকমটির সদস্য মোঃ শফি উদ্দিন, উপজেলা আওয়ামীলীগের সভাপতি দেলোয়ার হোসেন, সাধারন সম্পাদক ফারুকুজ্জামান মিয়া, গট্টি ইউপি চেয়ারম্যান হাবিবুর রহমান লাভলু, মাঝারদিয়া ইউপি চেয়ারম্যান আফছার মাতুব্বার প্রমুখ।

পরে উপজেলার মাঝারদিয়া ইউনিয়ের বাতাগ্রাম আশ্রায়ন প্রকল্পে আরো ৪টি ইউনিয়ের ৩৭জন উপকার ভোগী নারীর মাঝে সেলাই মেশিন ও গাছের চারা বিতরণ করা হয়।

এসময় প্রধান অতিথির বক্তব্যে লাবু চৌধুরী বলেন, আমার মা সাজেদা চৌধুরী তার সারাটি জীবন আপনাদের উন্নয়নের জন্য কাজ করে গেছেন। আমিও আমার মায়ের মতো আপনাদের পাশে থেকে আপনাদের সেবা করে যেতে চাই। বর্তমান সরকার উন্নয়নের সরকার তাই আগামী জাতীয় সংসদ নির্বাচনে শেখ হাসিনা সরকারকে ক্ষমতায় আনতে সবাই নৌকা মার্কায় ভোট দিবেন। আওয়ামী সবসমই আপনাদের পাশে আছে পাশে থাকবে।

৮ আগস্ট ২০২২

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

এপ্রিল ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« মার্চ    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।