• ঢাকা
  • বৃহস্পতিবার, ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৫শে এপ্রিল, ২০২৪ ইং
ভাঙ্গায় ওভারটেকিং এর সময় দুই পরিবহনের চাপায় মোটরবাইক আরোহী নিহত

মোঃ রমজান শিকদার,
ভাঙ্গা (ফরিদপুর) প্রতিনিধি-৮/১১/২০২২
ভাঙ্গা খুলনা মহাসড়কের ভাঙ্গা চৌরাস্তা ফ্লাইওভার সন্নিকটে মঙ্গলবার সন্ধ্যায় ওভারটেকিং এর সময় দুই পরিবহনের চাপায় পড়ে মোটরসাইকেল আরোহী নিহত হয়। এ সময় মোটরসাইকেলের ওপর নারী আরোহী গুরুতর আহত হয়। নিহত মোটরসাইকেল আরোহী মিন্টু শেখ (৪০)। সে খুলনা নিউমার্কেট এলাকার এইচডি সুপার শপ এর মালিক। আহত অপর আরোহী আসিয়া (২৫)। খবর পেয়ে ভাঙ্গা হাইওয়ে থানা পুলিশ ও ভাঙ্গা ফায়ার সার্ভিসে কর্মীরা নিহত ও আহতকে উদ্ধার করেন।
আহত আসিয়া জানায়, ঢাকা থেকে আমার মাস্টার্স এর সনদপত্র উত্তোলন করে মোটরবাইক যুগে খুলনার উদ্দেশ্যে রওনা হই। পদ্মা সেতু এলাকায় লঞ্চযোগে মোটরবাইক পার হই। ভাঙ্গা চৌরাস্তা ফ্লাইওভারের একটু পরে চলচ্চিত্র নির্মাতা তারেক মাসুদের বাড়ির সামনে একটি পরিবহনকে আমরা ওভারটেক করছিলাম। এ সময় বিপরীত দিক থেকে আসা অপর একটি পরিবহন আমাদেরকে চাপা দেয়।
ভাঙ্গা হাইওয়ে থানার উপ পরিদর্শক সোহানুর রহমান জানায়, ওভারটেকিং এর সময় বিপরীত দিক থেকে আসা দ্রুতগতি অপর একটি পরিবহনের চাপায় ঘটনাস্থলেই মিন্টু শেখের মৃত্যু হয়। খবর পেয়ে ভাঙ্গা ফায়ার সার্ভিস ও হাইওয়ে পুলিশ উদ্ধার অভিযান পরিচালনা করি। গুরুতর আহত আছিয়া বেগমকে উন্নত চিকিৎসার জন্য ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজে প্রেরণ করা হয়েছে। দুর্ঘটনায় মোটরসাইকেলটি দুমড়ে মুচড়ে ধ্বংস হয়ে গেছে। ঘাতক পরিবহনকে আটকের চেষ্টা চলছে।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

এপ্রিল ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« মার্চ    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।